বিমান বন্দর থানা আওয়ামী লীগের উদ্যোগে ১৫ই আগস্ট পালিত

0
412
728×90 Banner

সালা উদ্দিন আহম্মেদ: আজ শুক্রবার ঢাকা মহানগর উত্তর, বিমান বন্দর থানা আওয়ামী লীগ আয়োজিত ১৫ই আগস্ট উপলক্ষ্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা,দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করা হয় । উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান । প্রধান অতিথি বলে ৭৫ সালের ১৫ই আগস্ট আমরা বাংগালি জাতির মহানায়ক ও জাতির রূপকার শেখ মুজিবুর রহমানকে হারিয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিরা ভেবে ছিল বাংলাদেশ আওয়ামী লীগ আর কোন দিন ক্ষমতায় আসতে পারবেনা।

মুক্তিযোদ্ধের পক্ষে শক্তি চির দিনের জন্য শেষ করে ফেলেছে। শুধু তাই নয় খুনিরা দম্ভ করে বলেছে আমরা মুজিবকে হত্যা করেছি।আল্লাহর অশেষ রহমত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উত্তর সূরি জন নেত্রী শেখ হাসিনাকে এই দেশের জনগণ ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসে এবং আইনের শাসন প্রতিষ্ঠা করে বিচার কার্য করে খুনিদের ফাসি কার্যকর করে। এই জয় জনগণের জয়।
তিনি আরো বলে এদেশে আর কোন দিন স্বাধীনতার বিরুদ্ধের শক্তিকে মাথা উঁচু করে দাঁড়াতে দেওয়া হবে না।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। তিনি বলেন, একদিন আমরা ১৫ই আগস্ট পালন করতে পারতাম না। যেখানেই অনুষ্ঠান সেখানেই পুলিশি হামলা। কিন্তু আমরা থেমে থাকি নাই।আজ বাংলা দেশে শোক দিবস পালিত হয় । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া মাহফিল করা হয় । আল্লাহ্ যেন ১৫ই আগস্টের নিহত সকল শহীদের বেহেস্ত দান করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজউদ্দিন বেপারী,যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন চেয়ারম্যান ত্রাণ বিষয়ক সম্পাদক এস এম মাহবুব আলম, বিমান বন্দর থানা আওয়ামী লীগের সহসভাপতি কামরুল হাসান বকুল ও ১৭ নং আসনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আইনজীবী জাকিয়া সুলতান বিমান বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মন্ডল সহ সহযোগী সংগঠনের নেতা নেত্রী । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী, বিমান বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ১৮ আসনের উপনির্বাচনের এমপি প্রার্থী শাহজাহান আলী মন্ডল । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিমান বন্দর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান। অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করা হয় ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here