বিশ্বে বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির উদাহরণ: এমপি তাজুল ইসলাম

0
253
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে সব ধর্মের মানুষ নিরাপদ থাকে। পূজা উপলক্ষে সারা দেশে উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনা দেশের সব ধর্মের মানুষকে তাদের ধর্ম পালন করতে উপাসনালয় নির্মাণ করে দিয়েছেন। বিশ্বে বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির উদাহরণ হিসেবে আলোচিত হয়েছে।
গত বৃহস্পতিবার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং স্থানীয় সংসদ সদস্যের তহবিল থেকে ৪৩টি পূজামণ্ডপে অনুদানের টাকা এবং চাল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
ইউএনও শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম, নুরুল ইসলাম, সাইদুল ইসলাম বকুল, জলি আমির, মিন্টু রঞ্জন সাহা, লক্ষণ সাহা, তপন দাস, শ্যামল চন্দ্র সূত্রধর, অঞ্জন কুমার রায়, নিতাই সাহা প্রমুখ। পরে তাজুল ইসলাম পূজামণ্ডপ পরিদর্শন করেন। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here