বিশ্ব ইজতেমায় মৃতের সংখ্যা-৯ এক পুলিশ সদস্যসহ আরো ৩ মুসল্লির মৃত্যু

0
268
728×90 Banner

মৃণাল চৌধুরী সৈকত: টঙ্গীতে বিশ্ব ইজতেমার আরও ৩ মুসল্লির মৃত্যুর হয়েছে। এদের মধ্যে দুজন ইজতেমা ময়দান থেকে বাড়ি ফেরার পথে অপর এক জন ইজতেমা ময়দানে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।
বিভিন্ন সূত্রে জানা যায়, গত শনিবার বিকেলে মোনাজাত শেষ করে বাড়ি ফেরার পথে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার রুলজানি এলাকার আউয়াল মোল্লা (৫৫) টঙ্গীর ষ্টেশন রোডে ও শেরপুর জেলা সদরের মহির উদ্দিন (৬৫) টঙ্গী কামারপাড়া রোড এলাকায় হৃদরোগে আক্রান্ত হন। মুসল্লিরা তাদের দুজনকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একইদিন ভোর সাড়ে ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বিশ্ব ইজতেমায় যোগ দিতে আসা ঢাকার কদমতলীর পাঁচেরবাগ এলাকার বাসিন্দা আবুল হোসেন (৫৫) মৃত্যু বরণ করেন।
এছাড়া বিশ্ব ইজতেমায় দায়িত্ব পালন করতে আসা নজরুল ইসলাম (৫১) নামে এক পুলিশ সদস্য গত শনিবার গাজীপুরের শ্রীপুর থানা মাওনা এলাকায় সড়ক দূঘটনায় নিহত হয়েছেন। নিহত নজরুল সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পাথালিয়াপাড়া গ্রামের বরকত প্রামাণিকের ছেলে। তিনি নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখায় কর্মরত থেকে বিশ্ব ইজতেমার ডিউটি পালন করতে গাজীপুরের টঙ্গীতে এসেছিলেন।
মাওনা হাইওয়ে থানার এসআই হরিদাস জানান, হাইওয়ে থানার সামনে উড়াল সড়কের প্রবেশমুখে ময়মনসিংহগামী একটি বাস থেকে নেমে মহাসড়ক পার হওয়ার সময় মাওনা হাইওয়ে পুলিশ বক্সের সামনে একটি কভার্ড ভ্যান ( নং-ঢাকা মেট্রো-ম-১১-২৬০৫) তাকে চাপা দেয়। উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কভার্ডভ্যান চালক আব্দুল জলিল হাসানসহ (৩০) গাড়িটি আটক করা হয়েছে।
বিশ্ব ইজতেমার মাসলেহাল জামাতের জিম্মাদার আদম আলী জানান, গত ১৫ ফ্রেবুয়ারী ভোর পৌনে ৫টার দিকে ফেনীর সফিকুর রহমান (৫৮), দুপুর ১টার দিকে সিরাজগঞ্জের আব্দুর রহমান (৫৫), ১৪ ফেব্রæয়ারী দুপুরে নাটোরের মো. আলী (৫৫), রাত ২টার দিকে কুষ্টিয়ার সিরাজুল ইসলাম (৬৫) এবং ১৩ ফেব্রæয়ারী রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আব্দুল জব্বার (৪০) হৃদরোগে আক্রান্ত হয়ে ময়দানে মারা গেছেন। তাদের প্রত্যেকের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here