বীর মুক্তিযোদ্ধা ডা: নাজিম উদ্দিন আহমেদের ৭৯তম জন্মবার্ষিকী পালিত

0
377
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: মানব সেবায় মাদার তেরেঁসা স্বর্ণ পদক প্রাপ্ত ,গণস্বাস্থ্য কেন্দ্রর প্রতিষ্ঠাতা ও অন্যতম ট্রাস্টি, টঙ্গীস্থ আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রতিষ্ঠাতা, আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা ডা: নাজিম উদ্দিন আহমেদের ৭৯তম জন্মবার্ষিকী জমকালো অনুষ্ঠানের মধ্যে পালিত হয়েছে।
মঙ্গলবার শুভাকাঙ্খীদের ফুলেল শুভেচ্ছা,গাজীপুর সিটির টঙ্গীর গণস্বাস্থ্য নগর হাসপাতাল ক্যাম্পাসে দুপুরে ভূরিভোজ, জন্মদিনের কেক, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে গুণী এ কৃতিমানের জন্মদিন পালন করা হয়।

ডা: নাজিম উদ্দিন আহমেদের জন্মবার্ষিকী অনুষ্ঠানে অতিথি ছিলেন,সাবেক সংসদ সদস্য ও গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার কাজী মোজাম্মেল হক, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব ও ডেইলি গাজীপুর অনলাইন.কমের সম্পাদক নাসির উদ্দীন বুলবুল,টঙ্গীস্থ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এডভোকেট আব্দুস সালাম মিয়া, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম জিয়াউর রহমান, আশরাফ টেক্সটাইল মিলস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন,আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ বাবু রঞ্জিত কুমার কর্মকার, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কলিমউল্লাহ ইকবাল,মানবাধিকা কর্মি দ্বীপালোক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কন্ঠ শিল্পী ইব্রাহিম খলিল প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা ডা: নাজিম উদ্দিন আহমেদের জীবনচারণ করেন। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন খ্যাতিমান শিল্পীরা।
বীর মুক্তিযোদ্ধা ডাঃ নাজিম উদ্দিন আহমেদ সরকার এর ৭৯ তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে আলোচকরা বলেন, টঙ্গীস্থ গাজীপুর গণস্বাস্থ্য নগর হাসপাতালের করোনা যুদ্ধ কার্যক্রমের অগ্রসৈনিক বীর মুক্তিযোদ্ধা ডাঃ নাজিম উদ্দিন আহমেদ সহ সকলে গনস্বাস্থ্য হাসপাতাল, টঙ্গী, COVID- 19 করোনা চিকিৎসা সেবায় নার্স ও স্বাস্থ্যকর্মী চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন । এ দীর্ঘ সময় চিকিৎসা প্রদান করে সকলে এখন পর্যন্ত সুস্থ্য আছেন। সকলে এদের জন্য ও বীর মুক্তিযোদ্ধা ডাঃ নাজিম উদ্দিন সরকারের জন্য দোয়াকোমনা করেন যেন বাকি জীবন সকলের পাশে থেকে এ ভাবে সেবা দিয়ে যেতে পারেন তিনি।

উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা ডাঃ নাজিম উদ্দিন আহমেদ সরকার সামাজিক দুর্যোগ প্রতিরোধ জাতীয় মঞ্চের আহবায়ক ,একাত্তরের যুদ্ধকালীন বাংলাদেশ ফোর্সেস হাসপাতালের উপ-অধিনায়ক,বাংলাদেশ তৃণমূল জনতা পার্টির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান,‌ গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্ট এর অন্যতম প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি, টঙ্গীস্থ আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি। বাংলাদেশ মুক্তিযোদ্ধা মিলন মেলা পরিষদের সভাপতি। গাজীপুর সিটির গণস্বাস্থ্য নগর হাসপাতাল টঙ্গীর করোনা যুদ্ধ কার্যক্রমের অগ্রসৈনিক।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here