প্রেস কাউন্সিলের চেয়ারম্যানকে জাতীয় সাংবাদিক সোসাইটির বিদায়ী সংবর্ধনা

0
238
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদের ৬ বছর চাকুরির চুক্তির মেয়াদ আগামী ১০ ডিসেম্বর শেষ হয়ে যাওয়ার কারণে জাতীয় সাংবাদিক সোসাইটির পক্ষ থেকে ৮ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় তাকে ফুলের তোরা ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সম্মাননা জানানো হয়।
জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড এম এ মজিদের নেতৃত্বে সংগঠনের ভাইস চেয়ারম্যান ড. এড শিব্বির আহমদ, মহাসচিব নাসির উদ্দিন বুলবুল এবং যুগ্ম-মহাসচিব নিখিল চক্রবর্তী এই বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


ফুলের তোরা ও ক্রেস্ট প্রদানের পর ঘন্টাব্যাপী এক আলাপচারিতায় জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান এড. এম এ মজিদ বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদকে সাংবাদিকদের বিভিন্ন গঠন ও উন্নয়নমূলক কর্মকান্ডের জন্য তাকে সাংবাদিকদের নয়নমণি ও সাংবাদিকবন্ধব চেয়ারম্যান হিসেবে আখ্যায়িত করে সাংবাদিকদের জন্য তার বিভিন্ন কর্মকাণ্ড, অবদান ও দিকনির্দেশনাগুলো তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন।
বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে তার দীর্ঘ ৬ বছরের চাকুরী জীবনে সাংবাদিকমহল বিশেষ করে গ্রামীণ সাংবাদিকদের জন্য তিনি দেশে ও বিদেশে যেসব যুগোপযোগী কাজ করে গেছেন তা বিষদভাবে বর্ণনা করেন। তিনি আরো জানান, ভবিষ্যতে সাংবাদিকদের যেকোন কল্যাণমূলক কাজে তার হাত প্রসারিত ও তার দ্বার সব সময়ের জন্য উন্মুক্ত থাকবে। বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে তার সুদীর্ঘ ৬ বছর দায়িত্ব পালনকালে যারা তাকে সহযোগিতা করেছেন তারাসহ উপস্থিত আমাদের সকলের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here