মানবকল্যাণে কাজ করায় মানুষের জন্মের স্বার্থকতা…….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

0
167
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ):বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, মানবকল্যাণে কাজ করায় মানুষের জন্মের স্বার্থকতা। মানুষ তার কর্মে বেঁচে থাকে মানুষের হৃদয়ে। সৃজনশীল কাজের মাধ্যমে মানুষ হয় চিরঞ্জীব। প্রত্যেকের উচিত সামর্থ অনুযায়ী অসহায় মানুষকে সহায়তা করা।
কবি খাদেমুল ইসলামের ৩৫তম জন্মবার্ষিকী ও ‘রাসেল সোনা-চাঁদের কনা’ শীর্ষক গানের সিডি’র প্রকাশনা উৎসব উপলক্ষে ১৬ নভেম্বর সোমবার বিকেলে ঢাকার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, কবি সাহিত্যিকরা দেশের কল্যাণে কাজ করে আসছেন। তাদের অধিকারসমূহ নিশ্চিত করার জন্যে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা জরুরী। বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম আর মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মেডিকেল কলেজের সেবা তত্বাবধায়ক শিখা বিশ্বাস, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ সালমান হোসাইন, স্বাধীনতা নার্সেস পরিষদের কেন্দ্রী মহাসচিব মোঃ ইকবাল হোসেন সবুজ, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বিএনএ সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটওয়ারী, কবি আসাদ কাজল ও বঙ্গবন্ধু লেখক পরিষদের সাধারণ সম্পাদক কবি ফারুক প্রধান। অনুষ্ঠানে সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন, নার্স কবি মোঃ খাদেমুল ইসলাম। স্বাধীনতা নার্সেস পরিষদের যুগ্ম মহাসচিব মাজহারুল ইসলাম জুয়েল ও সিনিয়র স্টাফ নার্স, শফিউল ইসলাম শাকিল এর যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ঢাকা মেডিকেল কলেজ স্বানাব এর সভাপতি নার্গিস খানম মুন্নি, নর্থ বেঙ্গল নার্সেস ওয়েল ফেয়ার এসোনিয়েশন এর সভাপতি মশিউর রহমান পলাশ প্রমুখ।
অনুষ্ঠানে কবি খাদেমুল ইসলামের সহধর্মীনি সিনিয়র স্টাফ নার্স উন্মে মরিয়ম শাপলা ও তার পুত্রসহ আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটার পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here