মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যান কিশোর আশুলিয়া থেকে আটক

0
251
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন :রাজধানীর অদূরে গাজীপুরের কালিয়াকৈরে শহিদ নামে এক বন্ধুকে গুলি করে হত্যা ও অপর বন্ধু মঈন উদ্দিনকে আহত করার ঘটনায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হকের সেই গানম্যান সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কিশোর কুমার সরকারকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা পুলিশ।
আজ শুক্রবার (১৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ঢাকা জেলার সাভারের আশুলিয়া থানার শিমুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) রাসেল শেখ কিশোর সরকারকে গ্রেফতারের বিষয়টি গনমাধ্যমকে তার সত্যতা নিশ্চিত করেছেন।
রাসেল শেখ আরও জানান, গ্রেফতারের সময় এএসআই কিশোর কুমার সরকারের কাছ থেকে তার ব্যবহৃত পিস্তল ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম আজ দুপুরে গনমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ৯টার দিকে কিশোর চন্দ্র সরকার তার বন্ধু মো. শহিদকে গুলি করে হত্যা করেন। অপর বন্ধু মঈদ উদ্দিনকে গুলিতে আহত করে রাতেই পালিয়ে আশুলিয়া থানার শিমুলিয়ায় এলাকায় তার বন্ধুর বাসায় চলে যান। পরে পুলিশের কয়েকটি টিম তাকে আটক করার জন্য রাত থেকেই অভিযান পরিচালনা করে। পুলিশ অত্যাধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ শুক্রবার দুপুরে আশুলিয়ার শিমুলিয়া এলাকায় কিশোরের এক বন্ধুর বাসা থেকে তাকে আটক করে। তাকে কালিয়াকৈর থানা পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
তিনি আরও জানান, আটককালে কিশোর সরকারের কাছ থেকে একটি পিস্তল ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
গাজীপুরের কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার গনমাধ্যম কর্মীদেরকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কিশোর কুমার সরকার মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হকের গানম্যান হিসেবে নিয়োজিত আছেন। কিশোর ছুটিতে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়ায় গ্রামের তার নিজ বাড়িতে এসেছিলেন। বৃহস্পতিবার রাতে বাড়ির পাশেই একটি পতিত জমিতে দুই বন্ধু শহিদ ও মঈন উদ্দিনের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। কথার এক পর্যায়ে হঠাৎ তিনি দুই জনকে গুলি করেন। তার গুলিতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আইজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে শহিদ নিহত এবং মঈন উদ্দিন (৩২) গুলিবিদ্ধ হয়ে আহত হন। মাদক ব্যবসা ও পূর্বশত্রুতা নিয়ে দ্বন্দ্বে বন্ধুকে গুলি করে হত্যার দায়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যান কিশোর চন্দ্র সরকার (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ।
এবিষয়ে মুক্তিযুদ্ধবিয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক গনমাধ্যমকে জানান, অভিযুক্ত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কিশোর চন্দ্র সরকারকে গ্রেফতার করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছি। ইতোমধ্যে পুলিশ তাকে সাভারের আশুলিয়া থানা এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ আটক করা হয়েছে।
মন্ত্রী আরও বলেন, সে ব্যক্তিগত কাজে গিয়ে এ ঘটনা ঘটিয়েছে। তবে, পিস্তল কীভাবে নিল সেটি তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here