মোহাম্মদপুরে মাদক বিরোধী অভিযানে এএসআই গুলিবিদ্ধ, অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

0
100
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মোহাম্মদপুর বৈশাখী রোডে মাদক বিরোধী অভিযানে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীর গুলিতে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. উজ্জ্বল গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ ওই পুলিশ কর্মকর্তাকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি রায়ের বাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত আছেন। এ ঘটনায় অস্ত্রসহ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ইব্রাহিমকে গ্রেফতার করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার দুপুরে ডিএমপি’র তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হারুন-উর রশিদ সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার সকালে রাজধানীর মোহাম্মদপুর রায়বাজারে মাদক বিরোধী অভিযান চালানোর সময় এ ঘটনা ঘটে। পরে এবিষয়ে বিস্তারিত জানানো হবে।
এবিষয়ে মোহাম্মদপুর থানার (ওসি-অপারেশন) দুলাল হোসেন সাংবাদিকদেরকে জানান, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর বৈশাখী রোডের একটি বাসায় মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। তখন ওই বাসায় থাকা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ইব্রাহিমের নেতৃত্বে চারজন অবস্থান করতে থাকে। পরে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে এতে পুলিশ কর্মকর্তা এএসআই মো: উজ্জ্বল গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে আত্নরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ী ইব্রাহিম গুলিবিদ্ধ হয়। পরে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয় এবং তার সহযোগিতা পালিয়ে যায়।
পুলিশের এ কর্মকর্তা আরও জানান,গুলিবিদ্ধ ওই পুলিশ কর্মকর্তাকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।ধৃত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ইব্রাহিমকে জিঞ্জাসাবাদ করা হচেছ। এবিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here