যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনা আক্রান্ত: রোগমুক্তির জন্য দোয়া কামনা

0
213
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল গত ১৫ নভেম্বর কোভিট-১৯ পজেটিভ আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টেইনে অবস্থান করছে। তার সুুস্থ্যতা কামনা করে টঙ্গীর বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া অনুষ্ঠিত।
পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ
পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ শিক্ষক অভিভাবকদের সমন্বয়ে দোয়া ও মিলাদ মাহফিল আজ বৃহস্পতিবার অধ্যক্ষ মো: আলাউদ্দিন মিয়ার সভাপতিত্বে এবং শিক্ষক প্রতিনিধি আবু জাফর আহম্মেদের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের কলেজ ইনচার্জ মাহবুব উল আলম, প্রভাতি ইনচার্জ মাহবুবুর রহমান, দিবা শাখার ইনচার্জ আবুল হোসেন শেখ, সাবেক সহকারী প্রধান কামাল হোসেন, সিনিয়র শিক্ষক সুরুজ আল মামুন, প্রভাষক লতিফা পারভীন, শাহিদা খানম হিরা, ছানাউল্লাহ প্রমুখ।


সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজ
টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজে দোয়া ও মিলাদ মাহফিল আজ বৃহস্পতিবার বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে একাডেমী পরিচালনা কমিটির সভাপতি ভাষা সৈনিক আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো: মনিরুজ্জামান, দিবা শাখার চিফ ইনচার্জ আবুল কাশেম, আব্দুল মতিন, শিক্ষক প্রতিনিধি মোস্তফা কামাল, গভর্নি বডির সদস্য ওমর ফারুক, সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ, মো: আব্দুল মতিন, প্রভাষক জান্নাতুল আকরাম, শেখ জামাল হোসেন, সিনিয়র শিক্ষক মশিউল ইসলাম, টঙ্গী থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম জঙ্গী, টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর প্রমুখ।


আধাঁরের আলো ফাউন্ডেশনের উদ্যোগে
টঙ্গীর আধাঁরের আলো ফাউন্ডেশন টঙ্গী পূর্ব থানার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল আজ বৃহস্পতিবার গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৯নং ওয়ার্ড চানকির টেক এলাকায় আধাঁরের আলো ফাউন্ডেশন টঙ্গী পূর্ব থানার সভাপতি, যুবলীগ নেতা আমির হামজার সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আঁধারের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুবলীগ নেতা আক্তার হোসেন সরকার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, স্বেচ্ছাসেবকলীগ নেতা মিলন মৃধা, ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম জনি মুক্তার, শেখ সোহেল আহমেদ, মামুন মিয়া, নাসির উদ্দিন, জুয়েল আহমেদ, মুক্তার হোসেন, রাখী হোসেন, আব্দুস সালাম প্রমুখ।
বক্তারা বলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল গাজীপুরের প্রাণ। তিনি গাজীপুরে ব্যাপক উন্নয়ন করেছেন। করোনা ভাইরাসকালীন অবস্থায় গরীব অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার পৌঁছে দিয়েছেন। আজ তিনি করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টেনে অবস্থান করছেন। তার সুস্থতা কামনা করে সকলে যার যার অবস্থান থেকে দোয়া করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।
উল্লেখ্য, গাজীপুর-২ আসনের এমপি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। গত ১৫ নভেম্বর শনিবার জাতীয় সংসদের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হলে তার শরীরে কাভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন বলে ডা. মো. জাহিদ জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here