রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

0
106
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুরের দারুসসালাম টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘটনায় আয়শা আক্তার (২২) নামে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।
পুলিশ জানিয়েছে, নিহত আয়শা আক্তার বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) নামে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারে শিক্ষার্থী বলে জনা গেছে।
পরে খবর পেয়ে দারুসসালাম থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
সোমবার দিবাগত মধ্যরাতে মিরপুর টেকনিক্যাল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
দারুসসালাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াহিয়া আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, আজ মঙ্গলবার মিরপুরের দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার দিবাগত রাত ১টা থেকে ২টার মধ্যে মিরপুর টেকনিক্যাল মোড়ে কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আয়শা। পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।
পুলিশের এ কর্মকর্তা আরও জানান, মৃত আয়শার বাবার নাম আবুল কালাম। রূপনগর থানার ২০ নম্বর রোডের ৩৭ নম্বর বাসায় বসবাস করে আসছিল। নিহত শিক্ষার্থী আয়শা আক্তার বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারে শিক্ষার্থী ছিল।
এসআই মো. সোহান আহমেদ জানান, নিহত আয়শা আক্তার সোমবার মধ্যরাতে তিনি কোথায় যাচ্ছিলেন তা এখনও জানা যায়নি। কোন যানবাহনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা শনাক্ত করার চেষ্টা চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here