রাজশাহীতে ছিনতাই হওয়া ৩২ লাখ টাকা উদ্ধার

0
124
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজশাহীতে ছিনতাই হওয়া ৩২ লাখ টাকা উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ(আরএমপি)। গ্রেফতারকৃতদের নাম-১। মোঃ তাইজুল ইসলাম ওরফে ডলার (২৪),২। মেহেদী হাসান ফাইসাল (২৬) ও ৩। জাফর ইকবাল (২৮)।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) জানান, গত ১৮ জুন, ২০২০ দুপুর ১২.৪৫ টায় অলকার মোড়ে অবস্থিত ভিভো শো-রুম থেকে একজন কর্মচারি নগদ ৩৩ লাখ টাকা নিয়ে পাশেই অবস্থিত ডাচ বাংলা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। এ সময় রাস্তার উপরে তার কাছে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।এ সংক্রান্তে বোয়ালিয়া মডেল থানায় মামলা রুজু হয়।
তিনি জানান, বোয়ালিয়া মডেল থানা পুলিশ গোয়েন্দা তথ্য সংগ্রহ ও তথ্য প্রযুক্তি বিশ্লেষণের মাধ্যমে অলকার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাইজুল ইসলামকে গ্রেফতার করে। এসময় তার হেফাজত হতে একটি অ্যাপাচি আরটিআর মোটর সাইকেল উদ্ধার করা হয়। তার দেয়া তথ্যমতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপর দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। বোয়ালিয়া মডেল থানা পুলিশ গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তি বিশ্লেষণের মাধ্যমে সম্পূর্ণ ক্লু-লেস ঘটনার রহস্য উদ্ঘাটন, আসামীদের সনাক্তপূর্বক গ্রেফতার ও লুণ্ঠিত টাকা উদ্ধার করতে সক্ষম হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here