লালপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে আগুনে পুড়ে ছাই তিনটি বাড়ি

0
148
728×90 Banner

লালপুর ( নাটোর ) প্রতিনিধি : লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের নাগশোষা গ্রামে তিনটি বাড়ি আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। গতকাল সোমবার আনুমানিক রাত ১২ টার দিকে ঐ উপজেলার নাগশোষা গ্রামের মোঃ বাদল মোল্লার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে আগুনের ভয়াবহতা সৃষ্টি হলে মসজিদে মাইকিং করে স্থানীয় ও আশেপাশের এলাকার লোকদের সহযোগীতায় লালপুর ফায়ার সার্ভিসের এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে ।
এদিকে,লালপুর ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ও স্থানীয়রা জানায় , সোমবার রাত ১২ টার দিকে উপজেলার নাগশোষা মোঃ বাদল মোল্লার বাড়িতে গরুর গোয়ালে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়।পরক্ষণে আগুন দ্রুত তাদের বসত বাড়িতে ছড়িয়ে পড়ে।
এ ঘটনায় অগ্নিদগ্ধ ৩টি পরিবারের ক্ষয়ক্ষতি পাঁচটি আধাপাকা বসত ঘর,২টি রান্নাঘর,১টি গরুর গোয়াল সহ ২টি ছাগল পুড়ে ছাই। আরো নগদ দেড় লক্ষ টাকা সহ ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক প্রায় ৮ লক্ষ টাকা।
এতে করে অগ্নিদগ্ধ পরিবার গুলো জানান তারা সর্বস্ব হারিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছেন। তাদের মাথার ওপর খোলা আকাশ ছাড়া আর কিছুই নেই।
এ ব্যাপারে বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু সত্যতা নিশ্চিত করে বলেন ক্ষতিগ্রস্ত পরিবারের সবার জন্য সহযোগিতার হাত এগিয়ে দিতে হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here