লোহাগড়ায় ট্রিপল হত্যার ঘটনায় দুটি মামলা দায়ের

0
286
728×90 Banner

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার গন্ডব গ্রামে ট্রিপল হত্যার ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ১টি মামলায় নড়াইল জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ বিপ্লবকে প্রধান আসামী করা হয়েছে। হত্যার পর গন্ডব ও চালিঘাট গ্রামে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে গত বুধবার (১০ জুন) দুপুরে সুলতান মাহমুদ বিপ্লব সমর্থিত লোকজনদের সাথে মিরাজ মোল্যা সমর্থিত লোকজনদের মধ্যে সংঘর্ষে মিরাজ মোল্যার পক্ষের মোক্তার হোসেন মোল্যা, আমিনুর রহমান হাবিল মোল্যা ও চালিঘাট গ্রামের রফিকুল শেখ খুন হয়। মোক্তার ও হাবিল হত্যার ঘটনায় ভাই মোমরেজ মোল্যা বাদী হয়ে সুলতান মাহমুদ বিপ্লবকে প্রধান আসামী করে ৭৭ জনের নামে গত শুক্রবার রাতে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। অপরদিকে, চালিঘাট গ্রামের রফিকুল শেখ হত্যার ঘটনায় তার পিতা শেখ সাইফার রহমান বাদী হয়ে রফিকুল ইসলামকে প্রধান আসামী করে ৭৯ জনের নামে রবিবার (১৪ জুন) দুপুরে আরও একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় স্থানীয় কর্থিত সাংবাদিক শাহ্জাহান সাজু ও জেলা বিএনপি’র নেতা কাজী সুলতানুজ্জামান সেলিমকেও আসামী করা হয়েছে।
এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার সন্দেহে ইতোমধ্যে ১৩ জনকে আটক করা হয়েছে। এজাহারভুক্ত আসামীদের আটকের চেষ্টা চলছে। ওই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here