শোক সংবাদ

0
99
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড গভীর শোক ও দুঃখের সাথে জানাচ্ছি যে, জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সাবেক ফুটবল খেলোয়াড়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি, জাতীয় ক্রীড়া পরিষদের কোষাধ্যাক্ষ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাবেক অধিনায়ক এবং স্থায়ী সদস্য বাদল রায় অদ্য ২২শে নভেম্বর, ২০২০ ইং তারিখে বিকাল ৫.৩০ ঘটিকায় বাংলাদেশ মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমণ করেন (ঔঁ দিব্যান্ লোকান্ স্ব-গচ্ছতু)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি কিডনি ও লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন।
বাদল রায় এর মৃত্যুতে মোহামেডান পরিবারের পরিচালকবৃন্দ, স্থায়ী সদস্যগন ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং অগনিত মোহামেডান সমর্থকসহ সকলে গভীরভাবে শোকাহত। আমরা তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য যে, ১৯৭৭ সালে মোহামেডানের জার্সিতে ঢাকার ফুটবলে অভিষেক হয়েছিল বাদল রায়ের। বর্ণাঢ্য ফুটবল ক্যারিয়ারে বাদল রায় মোহামেডানের জার্সিতে খেলেছেন ১২ বছর।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here