সবার কাছে দোয়া চাইলেন মুশফিক 

0
126
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু : করোনা টেস্টের স্যাম্পল দিয়ে মুশফিক বললেন, সবার কাছে দোয়া চাই
আগেরদিনই জানা গেছে, ক্রিকেটারদের আনুষ্ঠানিক প্রস্তুতি শুরুর আগে করোনা টেস্ট করা হবে সবার। তবে, এ ক্ষেত্রে মিরপুরে এনে নয়, ক্রিকেটারদের বাসায় বাসায় গিয়ে স্যাম্পল নিয়ে আসা হবে।
সে হিসেবে আজ থেকেই করোনা টেস্টের কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেটারদের বাসায় বাসায় গিয়ে করোনা টেস্টের জন্য স্যাম্পল নিয়ে আসছে।তারই অংশ হিসেবে বিসিবির চিকিৎসক দল পৌঁছে গেলো মুশফিকুর রহীমের বাসায় এবং মুশফিকের করোনা টেস্টের স্যাম্পল নিয়ে আসলো। কোভিড-১৯ এর পিসিআর এবং আরটি টেস্ট করার জন্য স্যাম্পল দেয়ার সময়ের একটা ছবি তুলে আবার মুশফিক দিয়েছেন ফেসবুকে। তার কাছে এটা পুরোপুরিই নতুন একটা অভিজ্ঞতা।
মুশফিক নিজেই সেটা নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন। মুশফিক সেই ছবি পোস্ট করে লিখেছেন,‘নিউ এক্সপেরিয়েন্স, প্রে ফর আস
কথা ছিল ১৮ সেপ্টেম্বর থেকে সবার বাসায় বাসায় গিয়ে করোনা টেস্ট শুরু হবে। সেই টেস্টে যাদের নেগেটিভ রিপোর্ট আসবে- কেবল তারাই ২১ সেপ্টেম্বর থেকে অনুশীলনে যোগ দিতে পারবেন।
কিন্তু সে সিদ্ধান্ত পাল্টে গেছে। ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনে তিনজন সাপোর্টিং স্টাফ করোনায় আক্রান্ত হওয়ায় সতর্ক ও সাবধানি বিসিবি। এখন ১৮ সেপ্টেম্বরের পরিবর্তে ১১ দিন এগিয়ে আনা হয়েছে ক্রিকেটারদের করোনা টেস্ট। আজ সোমবার থেকেই শুরু হলো ক্রিকেটারদের কোভিড-১৯ এর স্যাম্পল কালেকশন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here