সবুজ আন্দোলনে ফারুক হুসাইন সহ-সভাপতি ও সোলায়মান হোসেন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

0
205
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি) :পরিবেশবাদী সামাজিক সংগঠন সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নতুন প্রদায়ন হিসেবে মো:ফারুক হুসাইনকে সহ-সভাপতি (খুলনা বিভাগ) এবং সোলায়মান হোসেনকে (ঢাকা বিভাগ) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
ফারুক হুসাইন মাগুরা জেলার শ্রীপুর উপজেলার তখলপুর গ্রামে জন্মগ্রহণ করেন।তিনি দীর্ঘদিন ধরে পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের সদস্য হিসেবে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। তিনি বর্তমানে সিনিয়র শিক্ষক হিসেবে শিক্ষকতা পেশায় আছেন।
সোলায়মান হোসেন মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি বর্তমানে ঢাকা মোহাম্মদপুরে ব্যবসার সাথে যুক্ত আছেন। সংগঠনের অগ্রগতির জন্য সাংগঠনিকভাবে বিগত দিনে দায়িত্ব পালন করছিলেন। প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান,বাপ্পি সরদার বলেন,আমরা সংগঠনকে এগিয়ে নেওয়ার স্বার্থে এবং পরিবেশ আন্দোলনকে জোরদার করতে নতুন নতুন প্রদান করছি।তারই ধারাবাহিকতায় নতুন দুজনকে প্রদান করা হলো।
পরিচালনা পরিষদের মহাসচিব মহসিন সিকদার পাভেল বলেন,আশাকরি যাদেরকে দায়িত্ব দেয়া হলো সংগঠনের গঠনতন্ত্র আলোকে পরিবেশ আন্দোলনকে জোরদার করবেন।
আগামী ২০২১ সালের ১ লা‌ সেপ্টেম্বর পর্যন্ত উক্ত পদ কার্যকর থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here