সাকসেস সুপার মার্কেটে আকিজ সিরামিক্স এর ডিলার পয়েন্ট রানু ট্রেডার্সের উদ্বোধন

0
194
728×90 Banner

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা শহরের আতাইকুলা রোডে সাকসেস সুপার মার্কেট-এ আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে আকিজ সিরামিক্স এর পাবনা ডিলার পয়েন্ট ‘রানু ট্রেডার্স’। ডিলার পয়েন্ট রানু ট্রেডার্স এর উদ্বোধন করেন, আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ বশির উদ্দীন।
এসময় আকিজ গ্রুপের পরিচালক খোরশেদ আলম, রানু ট্রেডার্স এর সত্তাধিকারী মো. রানু শেখ, রাজা শেখ, সাকসেস কর্পোরেশন এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব নূরুল আজম তনয়, ব্যবসায়ী মনোয়ার সোহাগ, আলমগীর সম্রাট প্রমূখ। উদ্বোধনী অনুষ্ঠানে পাবনার বিশিষ্ট্য ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
রানু ট্রেডার্স ডিলার পয়েন্টে ইনোভেটিভ স্যানিটারিওয়্যার ব্র্যান্ড ‘রোসা’সহ জনপ্রিয় সাব-ব্র্যান্ড ‘ভ্যানিটা’ এবং বিভিন্ন ডিজাইনের ‘আকিজ টাইলস’সহ আকিজ সিরামিক্সের বিভিন্ন ব্যান্ডের মানসম্মত পণ্য পাওয়া যাবে।
দুপুর আড়াইটায় আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ বশির উদ্দীনসহ প্রতিষ্ঠানের উদ্ধর্তন কর্মকর্তারা হেলিকাপ্টারযোগে ঢাকা থেকে পাবনায় আসেন। এসময় রানু ট্রেডার্স ও সাকসেস কর্পোরেশন এর পক্ষ থেকে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় মোনাজাত ও কেক কাটার মধ্য দিয়ে আকিজ সিরামিক্স এর পাবনা ডিলার পয়েন্ট ‘রানু ট্রেডার্স’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here