সুজানগর উপজেলা ও পৌর বিএনপির আহŸায়ক কমিটির শুভেচ্ছা ও আনন্দ মিছিল

0
73
728×90 Banner

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) নবগঠিত সুজানগর উপজেলা ও পৌর আহŸায়ক কমিটি অনুমোদন দেয়ায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান ও পাবনা জেলা বিএনপির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে আনন্দা মিছিল করেছে সুজানগর উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ। মঙ্গলবার বেলা সাড়ে ৪টায় মিছিলটি পৌর এলাকার ভবানীপুর মোড় থেকে বের হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে প্রফেসর পাড়ায় গিয়ে শেষ হয়।
আনন্দ মিছিল শেষে নবগঠিত সুজানগর উপজেলার আহŸায়ক আলহাজ্ব এ.বি.এম তৌফিক হাসানের সভাপতিত্বে ও সুজানগর পৌর বিএনপির আহŸায়ক কামরুল হুদা কামাল বিশ্বাসের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য সচিব শেখ আব্দুর রউফ, সদস্য সচিব জসিম বিশ্বাস, জেলা বিএনপির সদস্য সেলিম আহমেদ প্রমূখ।
এসময় পাবনা জেলা বিএনপির সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, জেলা বিএনপির সদস্য আবুল হাশেম, আসিফ খান, ডা. আহমেদ মোস্তফা নোমান, সেলিম সর্দার, পাবনা জেলা যুবদলের সদস্য সচিব মনির আহমেদ, পাবনা জেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক ইয়ামিন খান, যুগ্ম আহŸায়ক আশরাফুল ইসলাম রাজিব, দপ্তর সম্পাদক সোম্যনাথ বাগচী, সদস্য মীর রকিবুল ইসলাম কমল, ছাত্রদল নেতা আলাউদ্দিন আদমসহ জেলা ও সুজানগর বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here