নবীনগরে পাওনা টাকা চাইতে গিয়ে যুবক খুন

0
247
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুড়িকাঘাতে জাহিদ হাসান সানি (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। এ সময় আরো দুইজন গুরুতর আহত হয়। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার শ্রীরামপুর গ্রামের কাচারী বাড়ি মোরে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রবিন নামে এক যুবককে আটক করে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। নিহত সানি পৌর এলাকার ৮নং ওয়ার্ডের ভোলাচং পালপাড়ার অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন এর ছেলে। এই ঘটনায় একই গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে রোবেল মিয়া ও মোছলেম মিয়ার ছেলে মিজানুর রহমানকে গুরুতর আহত অবস্থায় নবীনগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই রাতেই নিহত সানির পিতা মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বাদী এজাহার নামীয় ৪জন ও অজ্ঞাত নামা আসামী করে নবীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানাযায়, ব্যবসায়ীক লেনদেন সংক্রান্ত বিষয়ে উপজেলার শ্রীরামপুর গ্রামের ইসমাহিল মিয়ার ছেলে জীবন মিয়ার কাছে গিয়েছিল সানি। এ সময় তার সাথে বেশ কয়েকন যুবক ছিল। টাকা চাইতে গেলে দুইজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে জীবন মিয়া ও তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়,এসময় সানি সহ তিনজন গুরুতর আহত হয়। গুরুতর আহবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তরত চিকিৎসক সানিকে মৃত ঘোষনা করেন। তবে অন্য আরেকটি সূত্র জানায়, মাদক ব্যবসা সংক্রান্ত টাকা পয়সা ভাগ ভাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।
এ ব্যাপারে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে পাওনা টাকার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত শেষে হত্যার কারণ জানা যাবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here