অর্থমন্ত্রীর পদত্যাগের দাবিতে কমিউনিস্ট পার্টির সমাবেশ ও মিছিল

0
95
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): অর্থমন্ত্রীর পদত্যাগ, কালো টাকার মালিকদের গ্রেফতার, কালো টাকা সাদা করার আইন বাতিল, দুর্নীতি-অর্থপাচার বন্ধের দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম) এর উদ্যোগে আজ ১০ জানুয়ারি রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
সমাবেশ ও বিক্ষোভ মিছিলে সভাপতিত্ব করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ২ বারের এমপি পদপ্রার্থী ও সদ্য সমাপ্ত ঢাকা সিটি করপোরেশন দক্ষিনের মাছ মার্কার মেয়র পদপ্রার্থী কমরেড ডাঃ এম এ সামাদ।
সভাপতি বক্তব্য কমরেড সামাদ বলেন, কালোটাকা সাদা করার আইন এর কারণে দেশে দুর্নীতি বেড়ে গেছে। জবাবদিহিতার জায়গা কমছে। তিনি অবিলম্বে কালো টাকা সাদা করার আইন বাতিল, কালো টাকার মালিকদের গ্রেফতার দুর্নীতি ও অর্থপাচার বন্ধ এবং ব্যর্থ অর্থ মন্ত্রীর পদত্যাগ দাবি করেন। তিনি বলেন, এই করোনা বিপর্যয়ের সময় ও বিগত ৬ মাসে দেশ থেকে ১০ হাজার ২২০ কোটি টাকা পাচার হয়েছে।
সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কমরেড বিন ইয়ামিন, যুগ্ম সাধারণ সম্পাদক কমরেড মোস্তফা আল খালিদ বিন মাহমুদ, কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা বিজ্ঞানী কমরেড সামছুল হক সরকার, কমরেড বায়েজিদ হোসেন, গণতান্ত্রিক কৃষক মঞ্চের সভাপতি কমরেড তালিবুল ইসলাম, দপ্তর সম্পাদক কমরেড রাসেল, ভাড়াটিয়া কল্যাণ পরিষদের সভাপতি মাষ্টার সিরাজুল ইসলাম প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here