আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গাছা থানা কমিটি ঘোষণা

0
25
728×90 Banner

অলিদুর রহমান অলি, গাজীপুর মহানগর: সকল জল্পনা কল্পনা ছাড়িয়ে দীর্ঘ প্রতিক্ষার পর ত্যাগী ও নিঃস্বার্থ কর্মীরা যে রাজনীতির মাঠে মূল্যায়িত হয়, এটা আবারও প্রমাণিত। তেমনি এক দৃষ্টান্ত দেখলো গাছাবাসী। আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ সহ শত শত মোটরবাইক শোভাযাত্রা মহাসড়ক প্রদক্ষিণ করে নেতাকে বরণ করলেন সাধারণ কর্মীরা। কর্মীদের ভালোবাসায় আবেগ আপ্লূত সাবেক সফল ছাত্রনেতা, ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ স্যারের গাছা থানার স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীদের নিয়ে মাজার জিয়ারত করেন।
গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনিবাহী কমিটির সদস্য, নব গঠিত গাছা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক শফিকুল ইসলাম শফিক কে ঘোষণার পর থেকে গাছা সহ আশপাশের এলাকায় আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। দীর্ঘ প্রতিক্ষার পর গাছা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ। একান্ত আলাপকালে প্রভাষক শফিকুল ইসলাম শফিক বলেন, দীর্ঘদিন আওয়ামী পরিবারের সাথে ছিলাম, অনেক ঘাত-প্রতিঘাত পেড়িয়ে অবশেষে দল আমাকে মূল্যায়িত করেছে, এইজন্য মহান আল্লাহর প্রতি শুকরিয়া জানাইকৃতজ্ঞতা জানাই গাজীপুর-২ আসনের এমপি মাননীয় সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল মহোদয় কে, বিশেষ ভাবে ধন্যবাদ জানাই গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সনজিত কুমার মল্লিক বাবু দাদা ও গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ভাই কে।
শুভেচ্ছা জানাই যাদের সাথে এই দীর্ঘ পথ পাড়ি দিয়ে রাজনীতির মাঠে আছি, সেই সকল কর্মী সর্মথকদের। তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য গাছা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি কর্মী মাঠে ময়দানে, আন্দোলন সংগ্রামে আমার নেত্রী শেখ হাসিনার পাশে থাকবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here