আজকের রাশিফল

0
342
728×90 Banner

আজ (বুধবার) ০৬ ফেব্রুয়ারি’২০১৯

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল অন্যের কোনো কথায় বিচলিত হওয়া ঠিক হবে না। মনের দুর্বলতা ঝেড়ে ফেলুন। অন্যথায় কেউ দুর্বলতার সুযোগ নিতে পারে। অকারণ উত্তেজনা পরিহার করুন। কাজকর্মে মনের মত সাফল্য নাও পেতে পারেন। শরীর ভালো যাবে না। আহারে-বিহারে সতর্কতা অবলম্বন করুন।
বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে আর্থিক ব্যাপারে আজ কিছু হতাশা থাকতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে কিছু টাকা অনাদায়ী থাকতে পারে। চঞ্চলতা পরিহার করার চেষ্টা করুন। অস্থির চিত্ততা ক্ষতির কারণ হতে পারে। যেকোন সিদ্ধান্ত চিন্তা-ভাবনা করে নিন। যাত্রা ও যোগাযোগ শুভ।
মিথুন রাশি
২১ মে-২০ জুন ব্যবসায়িক দিক ভালো যাবে না। উত্তেজনাপূর্ণ কাজে সাবধান থাকার চেষ্টা করুন। অন্যথায় বড় ধরনের কোনো ঝামেলা হতে পারে। মিথ্যা কোনো বদনাম রটতে পারে। আর্থিক ব্যাপারে কোনো ঝুঁকি নেবেন না। যাত্রা ও যোগাযোগ শুভ।
কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই কাগজ ও প্রকাশনা সামগ্রীর ব্যবসায় সুফল পাবেন। বস্ত্র ব্যবসায়ীদের জন্যও দিনটি শুভ। পরিশ্রম বৃদ্ধি পাবে। কর্মে সাফল্য সম্ভাবনা আছে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। তবে তারা খুব একটা সুবিধা করতে পারবে না।
সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট মন ভালো থাকবে। কাজকর্মে মন বসানো সহজ হবে। পরিচিত কোনো লোকের দ্বারা উপকৃত হতে পারেন। আর্থিক দিক ভালো যাবে না। আর্থিক কারণে দুশ্চিন্তা হতে পারে। রোমান্স শুভ নয়।
কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর ইমোশান সেন্টিমেন্টকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। কোনো আত্মীয় বা বন্ধুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ব্যয় বৃদ্ধির ফলে সাময়িক কিছু অসুবিধার সৃষ্টি হতে পারে। পুরনো কোনো বন্ধুর সাথে হঠাৎ দেখা হতে পারে।
তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর উত্তেজনা পরিহার করে চলুন। অন্যথায় কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। কেউ মিথ্যা বদনাম রটাতে পারে। ভ্রমণে সতর্কতা অবলম্বন করুন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ।
বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর কৃষিজীবীদের জন্য দিনটি শুভ নয়। সতর্ক থাকার চেষ্টা করুন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। প্রাপ্তি বাঁধাগ্রস্ত হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যে কোনো কাজ স্বামী বা স্ত্রীর পরামর্শ নিয়ে করুন। তাতে সাফল্য আসবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আত্মীয়-স্বজন দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কলহ-বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।
মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি ব্যবসা-বাণিজ্যে কোনো ঝামেলা হতে পারে। কোনো আইনি সমস্যা দেখা দিতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। নিজের সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।
কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি পশু-পালন খামার মালিকদের জন্য দিনটি শুভ নয়। দুগ্ধ বা দুগ্ধজাত পণ্যের ব্যবসায় আশানুরূপ লাভ নাও হতে পারে। শরীর ভালো যাবে না কোনো ধরনের অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। নিজের কাজে গাফেলতি করা ঠিক হবে না। প্রবাস আনন্দদায়ক হতে পারে।
মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে ভালো কিছু হতে পারে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারবেন। হুজুগের মাথায় কোনো কাজ করা ঠিক হবে না। সংস্কৃতিসেবীদের জন্য সময় অনুকূল থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here