আজকের রাশিফল

0
308
728×90 Banner

আজ (সোমবার) ১১ ফেব্রুয়ারি’২০১৯

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল উচ্চতর পরীক্ষায় সুফল পেতে পারেন। কিশোর শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল নাও থাকতে পারে। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। ঘনিষ্ঠ কোনো আপনজনের জন্য উদ্বিগ্ন হতে পারেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ভ্রমণে সতর্ক থাকার চেষ্টা করুন।
বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে প্রতিভার স্বীকৃতী পেতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। দাম্পত্য ভুল বুঝাবুঝির অবসান হতে পারে। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে। কলহ-বিবাদ এড়িয়ে চলুন। আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন।
মিথুন রাশি
২১ মে-২০ জুন লোভ ও মোহমুক্ত থাকার চেষ্টা করুন। লোভের বশবর্তী হয়ে কোনো কাজ না করলেই ভালো করবেন। পেশাজীবীদের জন্য দিনটি শুভ। চিকিৎসক, আইনজীবী ও জ্যোতিষীদের সাফল্য ও সুনাম বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল নাও থাকতে পারে। রোমান্স শুভ নয়।
কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই প্রত্যাশা পূরণ বাঁধাগ্রস্ত হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। হতাশার মধ্যেও কিছুটা আশার আলো দেখতে পাবেন। বিষয় সম্পত্তি নিয়ে কোনো ঝামেলা হতে পারে। মনোমালিন্য এড়িয়ে চলার চেষ্টা করুন। আগুন থেকে সতর্ক থাকুন।
সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট মহিলা শিল্পীদের জন্য দিনটি শুভ। নিজ নিজ ক্ষেত্রে সুনাম ও সাফল্য আসতে পারে। নিজের দিক থেকে যেন কোনো ত্রুটি না থাকে, সেদিকে দৃষ্টি দিন। আর্থিক দিক ভালো যাবে। ব্যবসায়িক সাফল্য সম্ভাবনা আছে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন।
কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর পরিকল্পনা মত কাজ করা সম্ভব হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল নয়। পড়াশোনায় অধিকতর মনোযোগ দেয়ার চেষ্টা করুন। যৌথ ও অংশীদারী ব্যবসায় সতর্ক থাকার চেষ্টা করুন। পার্টনারের সাথে ভুল বুঝাবুঝি হতে পারে। রোমান্স শুভ নয়।
তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সরকারি চিকিৎসকদের সুনাম ও সাফল্য বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে ভালো কোনো সুযোগ পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে কোনো অগ্রগতি হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। শেয়ার ব্যবসায়ীরা চিন্তা-ভাবনা করে বিনিয়োগ করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। পরকিয়া চর্চা না করলেই ভালো করবেন।
ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর কোনো ধরনের আইনগত ঝামেলায় জড়াতে পারেন। সতর্ক থাকার চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ভালো কোনো সংবাদ পেতে পারেন। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে।
মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি অবিবাহিতা কন্যার ব্যাপারে উদ্বিগ্ন হতে পারেন। কারো সাথে মতবিরোধ দেখা দিতে পারে। শরীর ভালো যাবে না। হঠাৎ অসুস্থবোঁধ করতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। ইমোশান সেন্টিমেন্ট ক্ষতির কারণ হতে পারে।
কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগম হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। শেয়ার ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়। নিকটাত্মীয় দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। চঞ্চলতা পরিহার করার চেষ্টা করুন।
মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ প্রাপ্তি যোগ আছে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। মানসিক অবসাদে ভুগতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনায় বাঁধার সৃষ্টি হতে পারে। অধিকতর সতর্ক ও মনোযোগী হওয়ার চেষ্টা করুন। কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here