আমি দুর্নীতি করি না, কাউকে দুর্নীতি করতে দেব না : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

0
290
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, আমি সততা ও নিষ্ঠার সঙ্গে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করব। মন্ত্রণালয়ের কাজে স্বচ্ছতা ও গতিশীলতা আনব। আমি নিজে দুর্নীতি করি না, কাউকে দুর্নীতি করতে দেব না। কোন রকমের অনিয়ম ও দুর্নীতি প্রশ্রয় দেব না।
তিনি মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে গাজীপুর-২ নির্বাচনী এলাকার দলীয় নেতৃবৃন্দ ও সুধীজনদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ সব কথা বলেন।
গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট হারিজ উদ্দিন, আব্দুল হাদী শামীম, আতাউল্লাহ মন্ডল, মজিবুর রহমান, রফিজ উদ্দিন রফিজ, কাজী ইলিয়াস আহমেদ প্রমুখ।
প্রতিমন্ত্রী আরো বলেন, গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে উন্নীত করা হবে। গাজীপুরে যুব কমপ্লেক্স ও ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করে ক্রীড়া ক্ষেত্রে প্রভূত উন্নয়ন ঘটানো হবে।
তিনি বলেন, গাজীপুর-২ আসন থেকে এর আগে আওয়ামী লীগের কোন মন্ত্রী করা হয় নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রী করায় তাঁর প্রতি আমি গভীর কৃতজ্ঞ। তার প্রতিটি নির্দেশ আমি অক্ষরে অক্ষরে পালন করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভূমিকা রাখব।
অনুষ্ঠানে সাংবাদিক, আইনজীবী, শিক্ষকসহ পেশাজীবী সংগঠন এবং সর্বস্তরের জনগণের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে বিপুলভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here