আরব আমিরাতে প্রবাসী পার্থ সারথি গীতা সংঘের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
334
728×90 Banner

মো. শাজাহান খান: আরব আমিরাত থেকে: সনাতনী ঐক্য ও বিশ্বশান্তি কামনায় সংযুক্ত আরব আমিরাত শারজাহ প্রবাসী পার্থ সারথি গীতা সংঘ কতৃক আয়োজিত ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী মহাউৎসব মহাসাড়ম্বরে প্রদিপ সেনের সভাপতিত্বে মিন্টু বৈদ্য ও প্রদিপ ভট্টাচার্যের যৌথ উপস্থাপনায় দুবাইর পাঁচ তারকা মারকোপলো হোটেলের বলরুমে অনুষ্ঠিত হয় । উক্ত মহাউৎসব অনুষ্ঠানে গুরুপূজা,নারায়ন পূজা , বাল্যভোগ, শ্রীগুরুস্তুতি, শ্রীমৎভাগবত গীতাপাঠ,ভোগারতি,মহাপ্রসাদ আস্বাদন,মহানাম সংর্কিত্তন,ছোট ছোট ছেলে,মেয়েদের,গীতার প্রশ্নোত্তর প্রতিযোগিতা ও গীতাপাঠ,প্রতিযোগিতা অনুস্টিত হয়। উক্ত ভাগবতীয় অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন আলআইন মরুতীর্থ এর জগদীশরানন্দ ঋষি বাবু।।এতে আমিরাতের বিভিন্ন প্রান্ত থেকে হাজারো সনাতনী ধর্ম অনুরাগী ভক্তের সমাগম ঘটে।
উক্ত মহাউৎবে আরো উপস্থিত ছিলেন শারজাহ গীতা সংঘ, লোকনাথ সেবা সংঘ শারজাহ, সৎসংঘ শারজাহ, দুবাই শ্রীকৃষ্ণ লোকনাথ সেবা সংঘ, আলআইন মরু তীর্থ, সৎসংঘ আলআইন,লোকনাথ সংঘ আলআইন, মুসাফফা আবুধাবি গীতা সংঘ,
খোরফোক্কান শ্রী শ্রী গীতা সংঘ, শ্রীকৃষ্ণ প্রবাসী গীতা সংঘ রাসআলকাইমা জ্যোতিলোকনাথ সংঘ রাসআলকাইমা ওআজমান সৎসংঘের ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।উক্ত অনুষ্ঠানে গীতার প্রশ্ন উত্তর প্রতিযোগীদের পুরস্কার ও সম্মাননা সার্টিফিকেট ও গীতা, প্রধান অতিথি ও বিষেশ অতিথিদের দ্বারা ছোট ছোট ছেলে মেয়েদের হাতে তুলে দেওয়া হয়।পরিশেষে প্রবাসী পার্থ সারথি গীতা সংঘের সকল ভক্তরা ও সজল দের যৌথ উপস্থাপনায় সুমধুর হরিরনাম সংর্কিত্তনে কৃষ্ণপ্রেমী ভক্তরা মতোয়ারা হয়ে অশ্রুজলে সবাই একাকার হয়ে যায়।শেষে বিশ্বশান্তি কামনায় শান্তির বানী পাঠ দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here