আশুলিয়া থেকে প্রতারক চক্রের ৮ সদস্য গ্রেফতার,-ওয়াকিটকিসহ মালামাল উদ্ধার

0
87
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা জেলার আশুলিয়া থানা সংলগ্ন বিশ্বাস টাওয়ারের ৫ম তলায় শাহী ডিজিটাল গ্রুপের অফিসে অভিযান চালিয়ে ভুয়া চাকুরীদাতা সংঘবব্ধ প্রতারক চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলেন মোঃ রমজান আলী রাজু (৪৯) মোঃ ইউনুছ আলী (৫১), কাজী শিলন (৩৫), মোঃ আশরাফুল আলম (৫২), মোঃ আলামীন হোসেন (২২), মোঃ রফিকুল ইসলাম (৫০), মোঃ সোহাগ কবির (২২) এবং এবি এম মাহবুবুর রহমান (৫০) ।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ শুক্রবার গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ভুয়া প্রতিষ্ঠানের ৮টি সাদা রংয়ের টি শার্ট, ১টি ডিজিটাল ব্যানার, ২৫ পাতার এস.ডি সিকিউরিটি এর জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি,২টি ওয়াকিটকি, ১৫টি কার্ড ঝুলানোর ফিতা, বক্সসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।
র‌্যাব-৪ এর এই কর্মকর্তা জানান, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং এর নেতৃত্বে ঢাকা জেলার আশুলিয়া থানার বিপরীত পার্শ্বে বিশ্বাস টাওয়ারের ৫ম তলায় শাহী ডিজিটাল গ্রুপের অফিসে বিশেষ অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৮সদস্যকে বিভিন্ন মালামালসহ আটক করা হয়।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) আরো জানান, প্রতারক চক্রটি শুধুমাত্র ফেসবুক আইডির মাধ্যমে “এসডি টিভি” নামে সরকারী নিবন্ধন বা নিজস্ব ওয়েবসাইটবিহীন ভুয়া চ্যানেল ও “দৈনিক জয় সংবাদ” নামে ভুয়া পত্রিকার জেলা সাংবাদিক প্রতিনিধি নিয়োগের কথা বলে শিক্ষিত বেকার ও নিরীহ যুবক ভুক্তভোগীদের কাছ থেকে সবমিলিয়ে মোটা অংকের টাকা আত্মসাৎ করে আসছে।
সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত প্রতারনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। এই প্রতারক চক্রের মূলহোতাসহ অন্যদেরকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − eight =