আ.লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির তৃতীয় বারের মতো সদস্য হলেনমামুন মন্ডল

0
141
728×90 Banner

অলিদুর রহমান অলি: বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির তৃতীয় বারের মতো সদস্য হলেন গাজীপুর বিপ্লবী খ্যাত প্রভাবশালী জননেতা, ৩৫ নং ওয়ার্ড থেকে দুই বারের বিপুল ভোটে নির্বাচিত স্বর্নপদক প্রাপ্ত শ্রেষ্ঠ সাবেক কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল। গত দুই বারের সদস্য থাকাকালীন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে “গাছে গাছে ভরবো দেশ, গড়বো ডিজিটাল বাংলাদেশ” স্লোগান সামনে রেখে তার হাতে লাগানো ও বিতরনের ঔষধী, বনজ ও ফলজ গাছ গুলো এখন বড় হয়ে দৃশ্যমান। এখন বিভিন্ন সোসাল মিডিয়ায় দেখা যায় বিভিন্ন ফলের ছবি দিয়ে মামুন মন্ডলের দেয়া গাছের ফল লিখে ধন্যবাদ জানানো হচ্ছে আব্দুল্লাহ আল মামুন মন্ডলকে। স্মার্ট বাংলাদেশ গড়তে তিনি শেখ হাসিনার নির্দেশে আবারো অগ্রনী ভূমিকা রাখবেন বলে সকলেই আশাবাদী। গাজীপুর মহানগর আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠন, ভাতৃপ্রতিম সংগঠন ও তৃনমুল নেতাকর্মীদের বিশাল কর্মীবাহিনী রয়েছে আব্দুল্লাহ আল মামুন মন্ডলের।
তিনি তার নেতাকর্মীদের নিয়ে প্রতিটি লড়াই, সংগ্রাম, আন্দোলনে সর্বোচ্চ ভূমিকা পালন করেন। ভবিষ্যতেও সত্যের পথে থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে আওয়ামী লীগের সকল লড়াই, সংগ্রাম, আন্দোলনে রাজপথে থেকে অগ্রনী ভূমিকা রাখবেন। সামাজিক উন্নয়ন মূলক কাজ, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে রয়েছে তার হাতের উন্নয়নের ছোঁয়া। তিনি বর্তমানে কাথোরা মহিলা মাদ্রাসার সভাপতি ও প্রেসিডেন্সী কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।অসংখ্য গরীব ছাত্র-ছাত্রীদের পাশে থেকে আর্থিক সহায়তা প্রদান করে সু-শিক্ষায় শিক্ষিত হতে সহযোগীতা করেন। গাজীপুর জেলা তরুন সংঘ নামে রেজিষ্ট্রেশনকৃত একটি বৃহৎ সংগঠন রয়েছে তার। এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ বন্যা, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও গৃহনির্মাণে সহযোগীতা করেন। এছাড়া পথ শিশু, গরীব, দুস্থ, প্রতিবন্ধীদের খাবার, নগদ অর্থ, পোষাক, কম্বল, চাল, ডাল, তেল বিভিন্ন কিছু দিয়ে সবসময় সহযোগিতা করেন।তিনি আমাদের বলেন, গাজীপুরের ১৯ মার্চের মহা নায়ক মুক্তিযোদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজমত উল্লা খান ও সাধারণ সম্পাদক- আলহাজ্ব আতাউল্লাহ মন্ডল কে নিয়ে আমরা ঐক্যবদ্ধ। আমার এই প্রিয় নেতাদের ব্যপারে আমি আপোষহীন। তাদের সাথে থেকেই প্রিয় নেত্রী, বঙ্গবন্ধুর কন্যা, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ আমরা পালন করে এসেছি, সামনেও পালন করবো।তিনি আরো বলেন, আমাকে তৃতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বিশ্ব মানবতার জননী, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী- শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- জনাব ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- মোঃ দেলোয়ার হোসেন এবং বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির চেয়ারম্যান- প্রফেসর মোঃ বজলুর রহমান কে আমার অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।এদিকে তিনি পুনরায় সদস্য পদ পাওয়ায় গাজীপুরের নেতা কর্মীদের মাঝে বইছে খুশির আমেজ।
ফেসবুক সহ সোস্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। তার ও কমিটির ছবি সহ শুধু শুভেচ্ছা ও অভিনন্দন লেখা পোস্টটি ঘুরছে। কেউ কেউ বলছে, নোংরা ও বিকৃত মস্তিষ্কের রাজনীতি যারা করে তাদের এখন গায়ে জ্বালা ধরে যাবে। যে সকল হাইব্রিড নেতা রাজনীতির নামে অপকর্ম ও বিরোধীদলের এজেন্ডা বাস্তবায়ন করতে চাচ্ছিলেন তাদের মুখে ছাই পরবে। বঙ্গবন্ধুর বিপক্ষের শক্তি গাজীপুরে এখন দুর্বল হয়ে পালানোর পথ খুঁজবে। দলে লুকিয়ে থাকা গাদ্দাররা এখন তলিয়ে যাবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here