ঈদ কে সামনে রেখে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে তৎপর জিএমপি

0
68
728×90 Banner

অলিদুর রহমান অলি: পবিত্র ঈদ কে সামনে রেখে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে তৎপর জিএমপি টঙ্গী পশ্চিম থানা পুলিশ। বিশ্ব মুসলিমের সবচেয়ে পবিত্রতম মাস পবিত্র রমজান মাস চলছে এখন। আর এই পবিত্র রমজান মাস শেষে রয়েছে মুসলমানদের আরো একটি পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। চলমান পবিত্র রমজান মাস ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখার জন্য নিরলস কাজ করে যাচ্ছেন আমাদের টঙ্গী পশ্চিম থানা পুলিশের প্রতিটি সদস্য। কেউ যাতে আইন-শৃঙ্খলা বিনষ্ট না করতে পারে সেদিকে সদা জাগ্রত আমরা। দৈনিক নওরোজ পত্রিকার সাথে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন জিএমপি টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি)সাখাওয়াত হোসেন।
ওসি সাখাওয়াত হোসেন বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রাস্তা যানজট মুক্ত রাখা মহা সড়কে চাঁদাবাজি বন্ধ করা, জনসাধারণ যাতে করে নির্বিঘ্নে স্বজনদের সাথে ঈদ উদযাপনের জন্য বাড়ি ফিরতে পারে এসব বিষয় নিয়ে আমাদের পুলিশ সদস্যরা সারাক্ষণ কাজ করে যাচ্ছে। আর এসব বিষয় বাস্তবায়ন করার জন্য আমাদের প্রতিটি সদস্য জিরো টলারেন্স নিয়ে কাজ করছে।
ওসি সাখাওয়াত হোসেন টঙ্গী পশ্চিম থানায় যোগদানের পর থেকে এখানকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে।
এছাড়াও এলাকায় মাদক সন্ত্রাস চাঁদাবাজির মত অপরাধ প্রবণতা সমূহ তার নেতৃত্বে অনেকটাই কমিয়ে আনা হয়েছে। ইতিমধ্যেই এলাকার চিহ্নিত মাদক কারবারীদের কে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে । পুলিশ জনগণের বন্ধু একথা প্রমাণ করেছে ওসি সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। চৌকস এই পুলিশ অফিসারের নেতৃত্বে জনকল্যাণমূলক বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সাধারণ জনগণের কাছ থেকে ভূয়সী প্রশংসা পেয়েছেন জিএমপি টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
জনসাধারণের আইনী সেবাকে সহজ করার জন্য থানায় খোলা আছে নারী শিশু ও প্রতিবন্ধী ডেস্ক।এছাড়াও পুলিশিং সেবাকে বেগবান করার জন্য বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত।
পুলিশের প্রতি জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে ওসি সাখাওয়াত হোসেন নেতৃত্বে জিএমপি টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here