এরশাদ ‘খুব অসুস্থ’, চিনতে পারছেন না পরিচিতদের

0
224
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ গুরুতর অসুস্থ বলে জানিয়েছে দলীয় সূত্র।
সূত্র জানায়, গত ৩ মাস ধরেই এরশাদ অসুস্থ। রবিবার তাকে আবারও সিঙ্গাপুর নেওয়া হতে পারে বলে। এ পরিস্থিতিতে দল দলের নেতৃত্ব দেওয়া তার পক্ষে সম্ভব নয়। কারণ তিনি মাঝে মাঝেই খেই হারিয়ে ফেলেন। অনেক সময় নেতাকর্মীদের নাম মনে করতে পারেন না এবং কখনো কখনো খুব পরিচিত জন কেও চিনতে পারেন না।
এদিকে শুক্রবারও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে বা চিকিৎসার জন্য বিদেশে থাকাকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক তাকে এই নিয়োগ দিয়েছেন। যা ইতোমধ্যেই কার্যকর হয়েছে।
শুক্রবার গণমাধ্যমে পাঠানো এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
জাতীয় পার্টির একজন প্রেসিডিয়াম সদস্য বলেছেন, , একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে থেকেই তার শরীরের অবস্থা ভালো নয়। এরশাদ এবার যে পরিমাণে অসুস্থ হয়েছেন তাতে মনে হচ্ছে না তিনি দলের দায়িত্ব নিতে পারবেন। সে কারণে তিনি তার অবর্তমানে তার ভাই জিএম কাদেরকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।
তিনি জানিয়েছেন, তবে বিষয়টি নিয়ে দলের মধ্যে অস্থিরতা রয়েছে। এরশাদের স্ত্রী দলের আরেকজন কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও তার সমর্থকরা বিষয়টি মেনে নিতে পারছেন না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here