কলাপাড়ায় বস্ত্র, কুটির শিল্প পণ্য মেলা ও পিঠা উৎসব শুরু

0
216
728×90 Banner

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় তিন দিন ব্যাপী বস্ত্র, কুটির শিল্প পণ্যমেলা ও পিঠা উৎসবের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১০ টায় পৌর শহরের হ্যালিপ্যাড মাঠে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার।
এসময় উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা আক্তার’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, মহিলা ও শিশু বিষয়ক উপ-প্রধান ও কর্মসূচী পরিচালক এস এম শাকিল আক্তার, বিষেশ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকার অগ্রণী স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ ড. শহিদুল ইসলাম বিশ্বাস, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নান প্রমুখ।
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের তত্ত¡াবধানে অ্যাসোসিয়েশন ফর রাইটস অ্যান্ড পিস (এআরপি) কর্তৃক বাস্তবায়িত উপজেলা পর্যায়ে তৃনমূল নারী উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচির উদ্যোগে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এ মেলা ও উৎসবের আয়োজন করেছে। আগামী সোমবার তিনদিনের এ মেলা ও উৎসবের সমাপ্তি হবে। প্রথম বারের মতো আয়োজিত এ মেলায় বিভিন্ন পণ্য সামগ্রীর ২০টি স্টলে স্থানীয় নারী উদ্যোক্তারা তাঁদের পণ্য সামগ্রীর পসরা সাঁজিয়ে অংশগ্রহন করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here