কলেজ অধ্যক্ষের ওপর হামলা, গাড়ি ভাঙচুর

0
274
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:গাজীপুরের শ্রীপুর উপজেলার মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুন্নবী আকন্দের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।
এ সময় প্রাইভেটকারে থাকা নূরুন্নবী আকন্দের স্ত্রী, বোন, ভাগনে ও চালক আহত হন। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তারা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শ্রীপুর পৌরসভার মাধখলা এলাকায় এ হামলা করে দুর্বৃত্তরা।
এ বিষয়ে অধ্যক্ষ নূরুন্নবী আকন্দ জানান, তিনি তার উত্তরার বাসা থেকে প্রাইভেটকারযোগে কর্মস্থল শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজে যাচ্ছিলেন। এ সময় মাধখলা এলাকায় দুই মোটরসাইকেলযোগে চারজন যুবক গাড়ির গতিরোধ করে। যুবকরা এ সময় গাড়ির সামনের গ্লাস ভাঙচুর ও ডান পাশের দুটি গ্লাস ভেঙে ফেলে।
কৌশলে গাড়িটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নতুনবাজার দিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। যুবকরা অস্ত্র উঁচিয়ে গাড়ির পেছনে সালনা এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় পর্যন্ত ধাওয়া করে। কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করে আত্মরক্ষা করেন তারা।
নূরুন্নবী আকন্দ বলেন, বেশ কিছুদিন ধরে কলেজের চারজন শিক্ষক আমাকে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে প্রতিনিয়ত নানা ধরনের হুমকি দিচ্ছে। আমার ছেলেকে অপহরণ, সপরিবারে মামলা, হামলা ও নির্যাতন করারও হুমকি দিচ্ছে তারা। এসব বিষয় গাজীপুরের জেলা প্রশাসক, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপারকে জানিয়েছি।
এ ব্যাপারে শ্রীপুর থানা পুলিশের ওসি জাবেদুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পাওয়া যায়নি। হামলার শিকার অধ্যক্ষকে লিখিত অভিযোগের জন্য পরামর্শ দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here