কাছম আলী ন্যাশনাল আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত

0
24
728×90 Banner

ডেইলি গাজীপুর, সংবাদ বিজ্ঞপ্তি: গাজীপুর জেলার শ্রীপুরের কাছম আলী ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও মহান স্বাধীনতা দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ২৬ মার্চ (শনিবার) দিনব্যাপী স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। স্কুল এন্ড কলেজের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল জলিল বি.এ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস সাত্তার আবুল ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান রিপন। স্বাগত বক্তব্য রাখেন, কাছম আলী ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ রিপন মিয়া। শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক ছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে অনুষ্ঠানের সভাপতি প্রধান অতিথিকে সাথে নিয়ে পুরস্কার বিতরণ করেন।
সভাপতির বক্তব্যে লায়ন গনি মিয়া বাবুল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে ৯ মাসের সশস্ত্র সংগ্রামের মাধ্যমে আমরা অর্জন করেছি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ। যা বাঙালি জাতির সর্বশ্রেষ্ঠ ও মহত্তম অর্জন। তিনি স্বাধীনতার সুফল পাওয়ার জন্যে সকলকে বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে কাজ করার আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ আব্দুল জলিল বলেন, শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × four =