কানে নজর কাড়লেন কিয়ারা

0
121
728×90 Banner

ডেস্ক রিপোর্ট: কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি। অফ-হোয়াইট পোশাকে তিনি যেন ঝলমলে প্রজাপতি। মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও।
কিয়ারা ফ্রেঞ্চ রিভেরা থেকে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। একটি অফ-হোয়াইট পোশাকে তিনি যেন পরী। তার এই লুক ইনস্টাগ্রামে ঝড় তুলেছে। ডিপ নেকলাইন ও হাই-স্লিটেড গাউনের সঙ্গে কিয়ারা পরেছিলেন ম্যাচিং দুল এবং হাই-হিল।
অভিনেত্রীর পোস্টে একজন ভক্ত লেখেন, ‘আমি শুধু বার বার দেখছি। প্রতিবার মুগ্ধ হচ্ছি।’
কানে রেড সি ফিল্ম ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমার গালা ডিনারে অংশ নেন তিনি। অভিনেত্রীর এই ইভেন্টের লুকও নেটিজেনদের হট ফেভারিট। গালা ইভেন্টে কিয়ারা পরেছিলেন সিল্কের কাপড়ে তৈরি অফ শোল্ডার গোলাপি ও কালো গাউন। পোশাকটির পেছনে একটি বড় বো ছিল। চুল বেঁধে রেখেছিলেন একটি উঁচু খোঁপায়। গলায় হিরা ও অন্যান্য দামি পাথর বসানো নেটলেস। সঙ্গে কালো লেসের গ্লাভস।
অনুষ্ঠানে উপস্থিত পাপারাজ্জিদের সঙ্গে কথা বলার সময় কিয়ারাকে বলতে শোনা যায়, ‘আমার জন্য এই সুযোগ খুব সম্মানজনক। আমার ক্যারিয়ারের এক দশক হতে চলেছে। আমার মনে হয়, অসাধারণ একটা সময়ে এটা হলো। প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে আসতে পেরে এবং রেড সি ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমা কর্তৃক সম্মানিত হতে পেরে।’
এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা। তিনি গত কয়েক বছরে বেশ কয়েকটি হিট ছবি দিয়েছেন। আগামী দিনে তাকে দেখা যাবে রাজনৈতিক অ্যাকশন-থ্রিলারে। যেখানে দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। জুনিয়র এনটিআর এবং হৃতিক রোশনের সঙ্গেও তাকে দেখা যাবে ‘ওয়ার ২’-তে। রণবীর সিংয়ের ‘ডন ৩’ ছবিতেও থাকছেন কিয়ারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here