কাপাসিয়ায় কাবাডি ও ফুটবল প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
41
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় কাবাডি ও ফুটবল প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৩১ অক্টোবর সোমবার কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ রওশন আরা সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুস সালাম ও কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাইজ উদ্দিন ফকির।
গাজীপুর জেলা ক্রীড়া অফিস ও কাপাসিয়া উপজেলা প্রশাসন আয়োজিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম গোলাম মোর্শেদ খান। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গাজীপুর জেলা ক্রীড়া অফিসার ফারজানা আক্তার সাথী।
গাজীপুর জেলা ক্রীড়া অফিসার ফারজানা আক্তার সাথী জানান, ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫৪ জন কাবাডি প্রতিযোগি অংশ গ্রহণ করে ও ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪টি দলে মোট ৬০ জন ফুটবল প্রতিযোগি অংশ গ্রহণ করে। তিনি আরো জানান, কাবাডি ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে হাইলজোর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও লোহাদী উচ্চ বিদ্যালয় রানাস্ আপ এবং ফুটবল প্রতিযোগিতায় ফাইনালে অংশ গ্রহণ করে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও ঘাগটিয়া শাহিনা রেজা উচ্চ বিদ্যালয় কোন পক্ষে কোন গোল না হওয়ায় উভয় দলকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষনা করেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম গোলাম মোর্শেদ খান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here