কাপাসিয়ায় কাবাডি ও ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন

0
98
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় কাবাডি ও ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে।
৩০ অক্টোবর রবিবার সকালে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করে গাজীপুর জেলা ক্রীড়া অফিস ও কাপাসিয়া উপজেলা প্রশাসন।
কাবাডি ও ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম গোলাম মোর্শেদ খান।
এসময় উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ রওশন আরা সরকার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা ক্রীড়া অফিসার ফারজানা আক্তার সাথী। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাইজ উদ্দিন ফকির।
জেলা ক্রীড়া অফিসার ফারজানা আক্তার সাথী জানান, ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫৪ জন কাবাডি প্রতিযোগি অংশ গ্রহণ করে ও ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪টি দলে মোট ৬০জন ফুটবল প্রতিযোগি অংশ গ্রহণ করে। তিনি আরো জানান, আগামী ৩১ অক্টোবর সোমবার কাবাডি ফাইনাল খেলায় অংশ গ্রহণ করবে হাইলজোর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও লোহাদী উচ্চ বিদ্যালয় এবং ফুটবল প্রতিযোগিতায় ফাইনালে অংশ গ্রহণ করবে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও ঘাগটিয়া শাহিনা রেজা উচ্চ বিদ্যালয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here