কাপাসিয়ায় বস্তাবন্ধী নারীর লাশ উদ্ধার বাবা ভাইসহ আটক ৭

0
295
728×90 Banner

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলার এক নারী খুন হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে খুনের ঘটনা প্রকাশ পায়। নিহত সাবিনা আক্তার(৪২) চাঁদপুর ইউনিয়নের তিলশুনিয়া গ্রামের মোমতাজ উদ্দিনের মেয়ে। এ ঘটনায় জিজ্ঞাসা বাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো নিহতের ভাই আফাজ উদ্দিন (৬৫), গিয়াস উদ্দিন (৬২), আফাজ উদ্দিনের স্ত্রী নাজমা বেগম (৫০), আফাজ উদ্দিনের ছেলে ইব্রাহীম (২৫), প্রতিবেশি আব্দুল হামিদের ছেলে মামুনুর রশিদ (৪০), আশ্রাফুলের স্ত্রী জেসমিন বেগম (২৫), কালিগঞ্জ উপজেলার দুবুরিয়া গ্রামের রহিম উদ্দিনের মেয়ে হাছনা বানু (৩০)।
কাপাসিয়া থানার ওসি (তদন্ত) রাজীব কুমার দাশ বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
নিহতের স্বামী জানান ইউসুফ জানান, গতকাল আমার স্ত্রী কালীগঞ্জ উপজেলার বাহাদুর সাদি গ্রাম থেকে আমার শশুরকে দেখতে আসে। আজ সকালে আমি ৯ টার দিকে মোবাইল ফোনে জানতে পারি আমার স্ত্রীকে খুন হয়েছে।
কাপাসিয়া থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়। তার গলায় এবং বিভিন্ন স্থানে রক্ত ও আঘাতের চিহ্ন রয়েছে। লাশের পা বাধা ছিল এবং বস্তাবন্ধী করে লাশ গুম করার চেষ্টা করেছিল। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের ছেলে ফরিদ শেখ বাদী হয়ে থানায় হত্যা মামলা দয়ের করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here