কালিয়াকৈরে শাহীন স্কুলের ট্যালেন্ট সার্চ চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
76
728×90 Banner

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে বাংলাদেশের জাতীয় পর্যায়ে চারবার প্রথম স্থান অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী শাহীন স্কুলে ট্যালেন্ট সার্চ ৬ষ্ঠ তম বার্ষিক চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৮ নভেম্বর) উক্ত প্রতিযোগিতায় সকল বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মুখরিত হয়ে উঠে বিদ্যালয় প্রাঙ্গন।
অনুষ্ঠানে অত্র স্কুলের পরিচালক ইকবাল হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহীন স্কুল গাজীপুর শাখার সম্মানিত পরিচালক মুহাম্মদ মফিজ উদ্দিন মাফি। আরো উপস্থিত ছিলেন স্কুলের আরেক পরিচালক মোঃ আওলাদ হোসাইন ও প্রমুখ।
স্কুল কর্তৃপক্ষের সুশৃঙ্খল ব্যবস্থাপনা ও শিক্ষকদের আন্তরিকতায় সকল অভিভাবক সন্তোষ প্রকাশ করেন। উক্ত প্রতিযোগিতাটি (ক,খ,গ,ঘ) ৪ টি শাখায় প্লে- গ্রুপ থেকে ৭ম শ্রেণি পর্যন্ত মোট ৫৫৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন এবং প্রতি গ্রুপ থেকে প্রথম ৫ জন কে আকর্ষণীয় পুরস্কার ও মূল্যবান সনদ প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মফিজ উদ্দিন মাফি বলেন, “শিক্ষার্থীদের সুপ্ত মেধা বিকাশের লক্ষ্যে চিত্রাঙ্কন সহ বিভিন্ন প্রতিযোগীতার বিকল্প নেই এবং তিনি আরও বলেন, শিশুকে স্বাভাবিকভাবে বাড়তে দিতে হবে, খেলাধুলা ও সৃজনশীল কাজে সুযোগ দিতে হবে এতে শিশু স্বাবলম্বী হয়ে উঠবে, মানষিক ও সমাজিক বিকাশ ঘটবে।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি শিক্ষকদের মাঝে ২০২৩ সালের শিক্ষক সম্মাননা পুরস্কার তুলে দেন এবং সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here