কালিয়াকৈরে আগুন পোহাতে গিয়ে দাদী-নাতিসহ ৩ জন দগ্ধ

0
230
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি কোটামনি এলাকায় বুধবার সকালে শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় আগুন জ্বালিয়ে তাপ নিতে গিয়ে এক নারী দগ্ধ হয়েছেন। এ সময় তার দুই বছরের নাতিসহ তিনজন আহত হন।
দগ্ধ নারী হলেন, কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি কোটামনি এলাকার বাচ্চু মন্ডলের স্ত্রী জমেলা বেগম (৪৫)।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, শীতের তীব্রতা বৃদ্ধি পেলে বুধবার সকাল ৭টার দিকে জমেলা বেগম তার দুই বছরের নাতি রিহানসহ কয়েকজন শিশু ছেলে-মেয়ে তাদের বাড়ির পাশে আগুন জ্বালিয়ে তাপ নিচ্ছিলেন। এসময় খড়ের আগুন থেকে জমেলা বেগমের পড়নের কাপড়ে আগুন ধরে যায়। এতে তিনি দগ্ধ হন। এসময় তার কোলে থাকা তার দুই বছরের নাতি রিহান আহত হয় এবং আগুন নিভাতে গিয়ে আরো দুইজন আহত হন।
ওই দগ্ধ নারীকে উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান পরিবারের লোকজন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। এছাড়া আহতদের স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ওই দগ্ধ নারীর ভাতিজা নাসির মিয়া জানান, আগুনে তাঁর শরীরের এক পাশের পুরো অংশ বেশি দগ্ধ হয়েছেন। স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দগ্ধ নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here