কালিয়াকৈরে আসামী গ্রেফতার

0
43
728×90 Banner

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উলুসারা এলাকায় বজলুর রহমান নামে এক আসামীকে বুধবার রাতে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। গ্রেফতারকৃত বজলুর রহমানকে বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহস্পতিবার দুপুরে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।
বজলুর রহমান উপজেলার উলুসাড়া এলাকার মৃত হাসান মুনসীর ছেলে। ওই ঘটনায় ব্যবসায়ী শহিদুল ইসলামের ভাই সোবহান ইসলাম বাদী হয়ে রোববার কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আহত ব্যবসায়ী শহিদুল ইসলাম(৩৪) উপজেলার উলুসারা এলাকার মিজানুর রহমানের ছেলে।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এসআই) মাসুদ রানা বলেন, ওই ঘটনায় বজলুর রহমান নামে একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে। তার বিরুদ্ধে একটি গ্রেফতারী পরোয়না ও একাধীক মামলা রয়েছে।
উল্লেখ্যঃ শহিদুল ইসলাম দীর্ঘদিন ধরে তার বাড়ীর সামনে মুদির দোকান দিয়ে ব্যবসা করে আসছে। ওই এলাকার বজলুর রহমান, সাগর হোসেন, জাহাঙ্গীর আলম, মনির হোসেন, আনোয়ার হোসেন,মিনহাজসহ তাদের সহযোগীরা প্রায় প্রতিদিনই শহিদুল ইসলামের দোকানের সামনে গিয়ে বেচা বিক্রিতে নানা ধরনের সমস্যা করে আসছিল। শহিদুল ইসলাম তাদের মানা করলেও তারা তা শুনেনি। এনিয়ে শহিদুল ইসলামের প্রতি ক্ষুব্ধ হয় এবং নানা বিষয় নিয়ে তার সাথে শত্রæতা করে আসছিল। গত শনিবার সন্ধায় বজলুর রহমান ও তার সহযোগীরা শহিদুল ইসলামের দোকানের সামনে গিয়ে তার দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। একপর্যায়ে তারা শহিদুল ইসলামকে দোকান থেকে টেনে হিচড়ে বের করে নিয়ে এসে লোহার রড দিয়ে এলোপাথরীভাবে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here