কালিয়াকৈরে গাছের চারা ভেঙে ফেলার অভিযোগ

0
14
728×90 Banner

স্বপন সরকার, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া এলাকায় গাছের সাথে শত্রুতার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে এক শিক্ষিকার পরিবারের বিভিন্ন প্রজাতির চারা ভেঙ্গে ক্ষতি সাধন করেছে।
এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের ঢালজোড়া এলাকায় শিক্ষিকা শিখা রানী সরকার তাদের নিজেদের জমির মাঝখান দিয়ে পায়ে চলাচলের একটি পথ দেন। এরপর তিনি ওই পায়ে হাঁটার পথের দু’পাশে বেশ কিছু চারা রোপণ করেন। কিন্তু বৃহস্পতিবার রাতের কোনো এক সময় পূর্ব শত্রুতার জেরে ওই চারাগুলো ভেঙ্গে ফেলা হয়েছে। এতে ওই নিরিহ শিক্ষিকার অনেক ক্ষতি হয়। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ক্ষতিগ্রস্ত নিরিহ শিক্ষিকা শিখা রানী সরকার বলেন, পাশের কয়েকটি বাড়ির মানুষের চলাচলের বিকল্প রাস্তা থাকলেও কয়েকজন ব্যক্তি জোরপূর্বক আমার জমি দিয়ে রাস্তা নিতে চায়। এজন্যই শত্রুতা করে চারাগুলো ভেঙে ফেলে আমার ক্ষতি সাধন করছে। এর বিচার চাই।
স্থানীয় ইউপি সদস্য শামসুল আলম জানান, খবর পেয়ে চেয়ারম্যান ও আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। কে বা কারা রাতের বেলায় ওই শিক্ষকের চারাগুলো ভেঙ্গে ফেলেছে। যেই করুক এটা অন্যায় কাজ করেছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ইছামুদ্দীন জানান, ঘটনাস্থলে গিয়েছিলাম। ফোনে এতো কিছু বলা যাবে না বলেই তিনি ফোন কেটে দেয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here