কালিয়াকৈরে প্রেসক্লাবে অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

0
18
728×90 Banner

স্বপন সরকার, কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠান অত্যান্ত জাঁকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপরে প্রেসক্লাব ভবন চত্বরে অভিষেক অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম মাহবুব হাসান মেহেদী সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় মন্ত্রী, মুক্তি যুদ্ধবিষয়ক মন্ত্রণালয় , গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, আলহাজ্ব এ্যাড. আ ক ম মোজাম্মেল হক এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবাহি অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, কালিয়াকৈর পৌরসভার মেয়র- মুজিবুর রহমান, কালিয়াকৈর উপজেলার ভাইস চেয়ারম্যান -সেলিম আজাদ, কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলী, গাজীপুর জেলা যুগ্ন সাধারণ সম্পাদক সিকদার মোশাররফ হোসেন, উপজেলার আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি মুরাদ কবির ও সাধারন সম্পাদক রেজাউল করিম রাসেল, পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি – সরকার মোশারফ হোসেন জয়, যুগ্ন সাধারণ সম্পাদক গাজীপুর জেলা আওয়ামী রফিকুল ইসলাম তুষার, মৌচাক ইউনিয়নের চেয়ারম্যান লোকমান হোসেন ।
সাংবাদিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কালিয়াকৈর প্রেসক্লাবের নিবাহী সভাপতি সরকার আব্দুল আলীম, সিনিয়র সহসভাপতি এমারত হোসেন, সহ সভাপতি এম তুষারী, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহ- সাধারণ সম্পাদক আলহাজ হোসেন , সাংগঠনিক সম্পাদক সেলিম হোসেন সানি, দপ্তর সম্পাদক মাইনুল সিকদার, তথ্য ও গবেষনা সম্পাদক বিপ্লব হোসেন, কোষাধ্যক্ষ সাগর হোসেন , প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহলম সিকদার , ক্রিয়া সম্পাদক আফসার খান বিপুল , নিবাহী সদস্য – হুমায়ুন কবির, নিবাহী সদস্য এস এম ছামান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক স্বপন সরকার প্রমূখ।
অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন উপজেলার প্রকৌশলী অফিসার বিপ্লব পাল, পল্লী উন্নয়ন অফিসার আব্দুস সাওার, প্রকল্প বাস্তবায়ন কমকর্তা সরোয়ার আলম। উপস্থিত ছিলেন দৈনিক দেশের পএ পএিকার সম্পাদক রুবাইদা পন্নী, ব্রজ্যশক্তি পএিকার সম্পাদক এস এম শামসুল হোদা।
প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন সাংবাদিকরা দেশের বস্তুনিষ্ঠ ও গঠন মূলক সংবাদ প্রকাশ করবে। তিনি বলেন সরকারি সম্পদ সবই জনগনের সম্পদ,এগুলো দেখে রাখা জনগণের দায়িত্ব।
মাননীয় মন্ত্রী মহোদয়ের হাত থেকে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ক্রেস ও সম্মাননা প্রদান করা হয় । বক্তব্য শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here