কালিয়াকৈরে মামলার আসামী ছেড়ে দেওয়ার অভিযোগ

0
245
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈর থানা পুলিশ সোমবার রাতে আব্দুস সাত্তার (৩৮) নামের মামলার এজাহারভুক্ত এক আসামী ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। আসামী আব্দুস সাত্তার (৩৮) উপজেলার চান্দরা পুর্বপাড়া সরকার বাড়ী এলাকার মৃত-আলী মিয়া বেপারীর ছেলে।
গত ২৫ ডিসেম্বর শামীম মিয়ার দায়ের করা মামলার ৬নং আসামী আব্দুস সাত্তার। কালিয়াকৈর থানার এসআই আজিম হোসেন আসামী আব্দুসম সাত্তারকে গ্রেফতার করেন। কিন্তু অজ্ঞাত কারণে পুলিশ রাতেই আব্দুস সাত্তারকে ছেড়ে দেন।
এলাকাবাসী ও মামলার বাদী জানান, উপজেলার মাটিকাটা রেললাইন সংলগ্ন হালিমার বাড়ীর ভাড়াটিয়া শহিদুল ইসলাম এর ছেলে শামীম মিয়া ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০/১২জনকে আসামী করে গত ২৫ ডিসেম্বর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করেন। মামলায় বিএনপির কেন্দ্রীয় দুই নেতা ও ওই আসামী আব্দুস সাত্তারসহ ১১ জনের নাম উল্লেখ্য করা হলে থানা মামলাটি রজু করেন।
বাদী মামলায় উল্লেখ করেন, গত ২৪ ডিসেম্বর রাত আনুমানিক সন্ধ্যা ৭টার সময় চান্দরা পুর্বপাড়া সরকার বাড়ী এলাকায় জনসাধারণের নিকট নৌকা প্রতীকে ভোট চাওয়ার জন্য গেলে বিএনপি জামায়েতের সর্মথিত সন্ত্রাসীরা বেআইনী জনতাবদ্ধভাবে মিছিল করতে থাকে। এ সময় উল্লেখিত লোকজন রাম দা, চাপাতি ও লাঠিসোটা নিয়ে পথ গতিরোধ করে এলোপাথাড়ী মারধর করে।
মৌচাক ফারির উপ-পরিদর্শক রনী কোমার শাহ বলেন, কিভাবে হত্যা হয়েছে এ বিষয়ে এখনো নিশ্চিত নন। প্রাথমিক অনুসন্ধান শেষে, ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর মর্গে পাঠানো হয়েছে।
কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, গত রাতে একজন আসামীকে ছেড়ে দেওয়া হয়েছে। কেন ধরা হলো কি কারণে ছাড়া হলো আমি এখন আপনাদের কাছে জবাব দিতে পারছি না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here