কালিয়াকৈরে সপ্তশতী ফাউন্ডেশন সবার আগে

0
11
728×90 Banner

স্বপন সরকার, কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ “নিরক্ষরমুক্ত গ্রাম চাই, চল সবাই বিদ্যামন্দিরে যাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার ভৃঙ্গরাজ এলাকায় সপ্তশতী ফাউন্ডেশন আয়োজনে সপ্তশতী নবজাগরণ বিদ্যামন্দিরে ছোট বড় শিক্ষার্থীদের লেখাপড়া, প্রাথমিক শিক্ষা ও ধর্মীয় শিক্ষা, শিষ্টাচার , নীতি বোধ প্রতি সপ্তাহে শুক্রবার বিকালে মন্দিরে ক্লাসে শেখানো হয়। ক্লাস শেষে শিক্ষার্থীদের জন্য টিফিনের ব্যবস্থা করানো হয়।
সপ্তশতী ফাউন্ডেশনের সভাপতি বিজয় পাল ও সাধারন সম্পাদক মিঠুন পালের নেতৃত্বে স্কুল কার্যক্রমের পাশাপাশি রক্ত দান কর্মসূচি, দুস্থ ও অসহায়দের সেবা, শীতার্ত মানুষদের বস্ত্রদান, বৃক্ষরোপণ, রাস্তাঘাট -মন্দির -স্কুল পরিষ্কার পরিচ্ছন্ন রাখা। করোনা কলাীন সময়ে ত্রান সামগ্রী বিতরণ। প্রতি পূজোতে বস্ত্র বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান,ফাউন্ডেশন এর উদ্যোগে বিদ্যামন্দিরের বাচ্চাদের জন্য সরস্বতী পূজার আয়োজন।
এছাড়া ফাউন্ডেশনটি পরিচালনা করেন কাকন পাল । মোট ৬৫ জন সদস্য,এর মধ্যে ১২ জন মহিলা সদস্য, নিয়ে এই সপ্তশতী ফাউন্ডেশন গঠিত হয়।
শিক্ষক- কাকন পাল,সুমু কুন্ডু,অর্পিতা পাল,মৌমিতা পাল,স্নেহা পাল,দিয়া পাল জানান আমাদের ফাউন্ডেশন কোন সরকারি প্রণোদনা পাইনি। সরকারি ভাবে প্রণোদনা পেলে সপ্তশতী ফাউন্ডেশনের আরো উন্নয়ন সম্ভব হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here