কালিয়াকৈরে সরকারী ৩০ বস্তা চাউল জব্দ

0
262
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈরে চাতৈলভিটি এলাকায় খাদ্য বান্ধব কর্মসূচি ৩০ বস্তা সরকারী চাউল বিক্রির সময় জব্দ করেছে পুলিশ। এলাকাবাসী জানায়, উপজেলার আটাবহ ইউনিয়নের চাতৈলভিটি এলাকা থেকে খাদ্য বান্ধব কর্মসূচির ডিলারশিপ পান মিজানুর রহমান। গত নভেম্বর মাসে এই কর্মসূচি শেষ হয়।
কিন্তু তার গোডাউনে অর্ধশতাদিক চাউলের বস্তা জমা রাখেন। সে বিভিন্ন সময়ে কার্ড দারী গরিব মানুষকে চাল না দিয়ে ওই তার গোডাউনে চাউল জমা রাখে। পরে মঙ্গলবার সকালে দোকানী সাইফুল ইসলামের নিকট বিক্রি করার সময় পাশের দোকনদার টের পেয়ে এলাকাবাসীকে জানায়। এলাকাবাসী ওই চাউল আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ৩০ বস্তা সরকারী চাউল জব্দ করেন।
আটাবহ ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মালুর উদ্দিন জানান, আমাদের সরকার গরীব মানুষের খাবারে জন্য চাউল দিয়েছেন। কিন্তু সেই চাউল অসাধু ব্যবসায়ী বিক্রিয় করছেন সরকারের সুনাম নষ্ট করছে তাদের বিরুদ্ধে বিচারের দাবী জানায়। ক্রেতা সাইফুল ইসলাম জানান, মিজানুর রহমানের নিকট থেকে চাউল ক্রয় করেছি। সে আমাকে বলেছে চাউল নিলে কোন সমস্যা হবে তাই ক্রয় করেছি।
ডিলারশিপ মিজানুর রহমানকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। কালিয়াকৈর উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসার এস এম রাহাতুল ইসলাম জানান, ওই যে চাউল পাওয়া গেছে এই সব চাউল আমাদের নয়। সারা বাংলাদেশেই তো বিভিন্ন ধরনের চাউল আছে। উপজেলা নিবার্হী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে ওই স্থানে পুলিশ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here