কাশিমপুরে কারারক্ষী ও বহিরাগত সংঘর্ষ, গ্রেপ্তার ৩

0
60
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে কারারক্ষীদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষে অন্তত চার কারারক্ষী আহত হয়েছেন। তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল শনিবার আট থেকে নয়জন যুবক কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের পূর্বপাশের সীমানা প্রাচীর বেয়ে ওপরে প্রবেশ করে। এসময় কাশিমপুর কারাগার-২ এর কারারক্ষী এরশাদ হোসেন বিষয়টি দেখতে পেয়ে তাদের জিজ্ঞাসাবাদ করলে আমপাড়তে কারাগারে প্রবেশ করেছে বলে জানায় ওই যুবকরা। এতে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি ও মারামারি ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে কারাগার থেকে তার সহকর্মীরা এগিয়ে এলে বহিরাগতরা পালিয়ে যায়।
গুরুতর আহত কারারক্ষী এরশাদ হোসেন, তার সহকর্মী হারুনুর রশিদ, পারভেজ হোসেন ও সুজন মিয়াকে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাতে কারারক্ষী এরশাদ হোসেন বাদী হয়ে জিএমপি কোনাবাড়ী থানায় তিনজনের নাম উল্লেখসহ আটজনের নামে মামলা করেন। পরে মারামারি সাথে জড়িত আব্দুল করিম, মো. নাঈম ও মোহাম্মদ জামানকে গ্রেপ্তার করে পুলিশ।
কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, মারামারির ঘটনায় রাতেই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের গাজীপুর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one + fifteen =