খাদ্য-বাণিজ্য-জ্বালানি মন্ত্রণালয় ঘেরাও হবে : মোমিন মেহেদী

0
17
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আগামী ১ সপ্তাহের মধ্যে দেশে বিদ্যু- তেল-গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমাতে কার্যকর পদক্ষেপ নিতে ব্যর্থ হলে জনগণকে সাথে নিয়ে খাদ্য-বাণিজ্য- জ্বালানি মন্ত্রণালয় ঘেরাও হবে।
১৮ জানুয়ারি বেলা ১২ টায় চেয়ারম্যান-এর তোপখানা রোডস্থ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত পথসভায় তিনি উপরোক্ত কথা বলেন। দ্রব্যমূল্য স্থিতিশীল করার জন্য খাদ্য ও বাণিজ্য মন্ত্রণালয়ের দুর্নীতি প্রতিহত করার দাবিতে অনুষ্ঠিত সভায় প্রেডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব বিনয় বর্মন, ব্রাক্ষ্মণবাড়িয়া শাখার যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির জীবন, নারায়ণগঞ্জ এনডিবির সাধারণ সম্পাদক কোয়েল রাণী মিত্র, তাহেরী মোহাম্মদ দ্বীন প্রমুখ।
এসময় দেশের চলমান অর্থনৈতিক সংকট কাটানোর লক্ষে ক্ষমতাসীন সরকারী ও বিরোধী রাজনৈতিক প্লাটফর্মগুলোর প্রতি আহবান জানিয়ে মোমিন মেহেদী আরো বলেন, ক্ষমতার কথা না ভেবে বাংলাদেশকে বাঁচান। গণমানুষের জনজীবনে নির্মম আঘাত না করে দ্রব্য-বিদ্যু- তেল-গ্যাসের দাম স্থিতিশীল রাখার ব্যবস্থা নিন। তা না হলে ক্ষসমতায় আসতে বা থাকতে পারবেন ঠিক-ই কিন্তু দেশ আবার তলাবিহীন ঝুড়ি হয়ে যাবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here