গরু চুরির অভিযোগে গ্রেপ্তার নেত্রীকে ছাত্রলীগ থেকে অব্যাহতি

0
24
728×90 Banner

ডেস্ক রিপোর্ট: গরু চুরির মামলায় গ্রেপ্তার নেত্রী বাবলী আক্তারকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাকে বহিষ্কারের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নিকট সুপারিশও করা হয়েছে। বাবলী ঢাকা জেলা উত্তর শাখা ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক ছিলেন।
বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা জেলা উত্তর শাখা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিরের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বাবলী আক্তার সাভার পৌরসভার নয়াবাড়ি এলাকার বাদশা মিয়ার মেয়ে ও সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের (অনার্স) তৃতীয় বর্ষের ছাত্রী। তার বিরুদ্ধে অভিযোগ, চোরেরা বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে তার হেফাজতে রেখে বিক্রি করতেন। বুধবার (২ নভেম্বর) রাতে ধামরাই থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বাবলীসহ পাঁচ গরু চোরকে প্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বাবলী তার বন্ধু শামিমের মাধ্যমে গরু চোরদের সঙ্গে পরিচয় ঘটে। এরপর থেকে চোরাইকৃত গরু বাবলী তার বাড়িতে নিজের হেফাজতে রেখে গরুগুলো বিক্রি করতেন। এ পর্যন্ত পাঁচটি গরু তার হেফাজতে রেখে বিক্রি করা হয়েছে। সর্বশেষ একটি ষাড় গরু জবাই করে কশাইয়ের কাছে মাংস বিক্রি করেছেন বলে স্বীকারোক্তি দিয়েছেন তিনি।
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ধামরাইয়ে সম্প্রতি অনেক গরু চুরির ঘটনা ঘটেছে। একটি মামলা তদন্ত করতে গিয়ে দেখা যায় বাবলী চোরাই গরু তার হেফাজতে রেখে বিক্রি করতেন। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।
গরু চুরির ঘটনায় বাবলীর সম্পৃক্ততার বিষয়ে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, বাবলী আক্তার ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদিকা। অনৈতিক কাজে জড়িত থাকায় তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সংগঠন থেকে বহিষ্কারের সুপারিশ জানিয়ে কেন্দ্রীয় কমিটির কাছে পত্র দেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here