গাজীপুরের কালিয়াকৈর এবং নওগাঁয় পাঁচ কেজি হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
75
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:গাজীপুরের কালিয়াকৈর এবং নওগাঁ থেকে পাঁচ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) র্যাবের গোয়েন্দারা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল-মঈন সাংবাদিকদের সামনে এসব তথ্য জানান।
তিনি বলেন, ‘গ্রেফতার শাকিব এই চক্রের অন্যতম হোতা। সে তার এলাকায় প্রথমে চুরির সঙ্গে জড়িত ছিল। পরে মাদক ও হেরোইন পাচারের সঙ্গে জড়িয়ে পড়ে। রাজশাহীর সীমান্তবর্তী এলাকা থেকে তার ব্যবসায়িক সহযোগীদের মাধ্যমে হেরোইন সংগ্রহ করে প্রথমে এনে নিজের বাড়িতে রাখতো। পরে চাহিদা অনুযায়ী বগুড়া, সিরাজগঞ্জ, গাজীপুর, জামালপুর, নারায়ণগঞ্জ ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করতো। নিজের ব্যবহৃত মোটরসাইকেল দিয়েও সে বিভিন্ন জায়গায় এই হেরোইন সরবরাহ করতো। এমনকি কুরিয়ার সার্ভিসের মাধ্যমেও দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের কাছে সে হেরোইন পাঠাতো।
তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, এই চক্রের রয়েছে ১০ থেকে ১২ জন নারী। মাদক পরিবহনের কৌশল হিসেবে নারীদের ব্যবহার করতো এই মাদক পাচার চক্রের মূল হোতা শাকিব। প্রতি চালান পরিবহনের জন্য তারা বাহকে ১৫ থেকে ২০ হাজার টাকা দিতো। সাকিবের স্ত্রী সেলিনা খাতুন ওরফে শিরিনা তার স্বামীর মাদক ব্যবসার অন্যতম সহযোগী।
তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান র্যাবের এই মুখপাত্র।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here