গাজীপুরের চাকরি মেলায় তদবির ছাড়াই নিয়োগ পেলেন ২৫০ জন

0
13
728×90 Banner

অলিদুর রহমান অলি, গাজীপুরঃ গাজীপুরে চাকরি মেলায় নিয়োগ পেলেন ২৫০ জন গাজীপুরের দুইদিনব্যাপি চাকরি মেলা থেকে স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানে কোন তদবির ছাড়াই নিয়োগ পেয়েছেন ২৫০ জন। এদের মধ্যে বেক্সিমকো টেক্সটাইল লিমিটেডে তৃষা আলম, সুমন হাসান, হুমাইয়া ইসলাম শেলী, মোগরখাল যুব ও সমাজ কল্যাণ সংঘে কানিজ ফাতেমা ও বৃষ্টি রানীর হাতে রবিবার মেলার সমাপনী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল আনুষ্ঠানিকভাবে নিয়োগপত্র তুলে দেন।
গাজীপুর জেলা প্রশাসন কার্যালয়ের সহকারী কমিশনার (মিডিয়া এন্ড রিসার্চ সেল) রুহুল আমিন শরিফ জানান, চাকরি মেলায় সিভি জমা পড়েছে ২৪ হাজারের বেশি। এদের মধ্যে ১৭১৮ জনের সিভি শর্ট লিস্টেড করা হয়েছে। এদের মধ্যে নিয়োগ দেয়া হয়েছে ২৫০ জনকে। মেলায় অংশ গ্রহণকারী প্রতিষ্ঠান গুলোর ১১২৩ পদ খালি রয়েছে। বাকি পদগুলোতে শর্টলিস্ট থেকে যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়া শীঘ্রই সম্পন্ন করা হবে।
বেক্সিমকো টেক্সটাইল লিমিটেডের সিনিয়র ম্যানেজার (এইচআর) সৈয়দ শাকিল আহাদ জানিয়েছেন, আমরা সাড়ে ৪ হাজারের বেশি প্রার্থীর আবেদন পেয়েছি। এদের মধ্যে মেলায় ২২০ জনের সাক্ষাৎকার নেয়া সম্ভব হয়েছে। তাদের মধ্যে ১১ জনকে নিয়োগ দেয়া হয়েছে। বাকিদের ব্যাপারে শীঘ্রই সিদ্ধান্ত নেয়া হবে। আমাদের কয়েকটি প্রতিষ্ঠানে অনেক লোকের প্রয়োজন।
নিয়োগ পাওয়ার তৃষা আলম তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, কোন প্রকার তদবির ছাড়া মেলার মাধ্যমে চাকরি পেয়ে খুব খুশি। এর জন্য তিনি গাজীপুর জেলা প্রশাসন ও অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমানের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল ইসলাম, ভাওয়াল বদরে আলম সরকারী কলেজের অধ্যক্ষ মাসুদা শিকদার, টঙ্গী সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক রফিকুল ইসলাম, গাজীপুর সরকারীর মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. এ বিএম ইসমাইল হোসেন খান নোমান গ্রুপের মহাব্যবস্থাপক (জিএম) কায়েস কায়সার।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here