গাজীপুরের মোগরখাল এলাকায় ইয়াবা ও নোহা গাড়ীসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
656
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরীর বাসন থানার মোগরখাল এলাকা হতে ১৩,৬৮০ পিস ইয়াবা ও নোহা গাড়ীসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প গ্রেফতার করেছে।
২১ আগস্ট ২০২০ রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন বিশ¡স্ত সূত্রের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম হতে ইয়াবার একটি বড় চালান গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস হয়ে গাজীপুর কড্ডার দিকে যাইতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর বাসন থানাধীন ভোগড়া বাইপাস মোগরখাল এলাকায় অভিযান পরিচালনা করেন। সংগীয় ফোর্সের সহায়তায় আসামী ১। মোঃ রফিক আহমদ(৩৫), পিতা-মোঃ তেরা মিয়া, মাতা-সাফিয়া বেগম, সাং-পুরকাস্তাপাড়া, থানা-গোলাপগঞ্জ, জেলা-সিলেট, ২। অঞ্জন মালাকার(৩৬), পিতা-মৃত অমূল্য মালাকার, মাতা-ঝর্ণা রাণী মালাকার, সাং-লক্ষণাবন্দ, থানা-গোলাপগঞ্জ, জেলা-সিলেট’দ্বয়কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ১৩,৬৮০ (তের হাজার ছয়শত আশি) পিস ইয়াবা ট্যাবলেট, ০১টি নোহা গাড়ী, নগদ ৫,২১৫/- টাকা এবং ০৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে দেশী/বিদেশী মাদক আমদানি করে উক্ত পরিবহন যোগে গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসতেছিল। অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা নিজ হেফাজতে রাখিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(গ) ধারার অপরাধ করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 1 =